সমুদ্র সৈকতে শুধুমাত্র বিকিনি পরে উষ্ণতার পারদ চড়ালেন মুনমুন কন্যা রিয়া সেন, ভাইরাল সেই দৃশ্য!

সেলিব্রিটি দের জীবনযাপন সম্পর্কে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। সংবাদমাধ্যম গু-লিও তাই নিরন্তর সেলেব দের খবর সংগ্রহ করতে সচেষ্ট থাকে। সেলিব্রিটিরা যা’ই করুন না কেন তা নিমেষে জায়গা করে নেয় খবরের পাতায়। তাঁদের চলা ফেরা, স্টাইল, কথা বলা সহ নানান বিষয় গুলি প্রচারের লাইমলাইটে চলে আসে। সাধারণ মানুষের বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল সেলেবদের সম্পর্কে নিত্য নতুন কিছু জানা।

কিন্তু অনেক সময় সেলিব্রিটিদের কিছু অস্বস্তিকর মুহুর্ত গু-লিও সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে ওঠে। ঠিক এরকমই একটি ঘটনা ঘটেছে। সেরকম‌ই এক প্রখ্যাত বলিউড অভিনেত্রীর এক দারুন মূহুর্ত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।এক প্রখ্যাত বলিউড অভিনেত্রী ধরা দিলেন উষ্ণঘন একটি ফটোতে। সমুদ্রসৈকতে কালো বিকিনিতে ভেজা শরীরে মেলে ধরলেন তাঁর আবেদনময়ী যৌ-ব-ন। ওই অভিনেত্রীর এই আবেদনময়ী ফটো দেখে ঘুম উড়েছে তামাম তরুণসমাজের।

নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে এই ফটোটি। অভিনেত্রী ইনস্টাগ্রামে আপলোড করেছেন এই ফটোটি । এমনিতেই তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। করোনা আ-ব-হে লকডাউন চলাকালীন তিনি এরকমই বেশ কিছু আবেদনময়ী ফটো আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এই উ-ষ্ণ ফটোটি সবথেকে বেশি সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই অভিনেত্রী হলেন মুনমুন তনয়া রিয়া সেন। ৩৯ বছরেও সমান আবেদনময়ী তিনি। বলিউডের বুকে সেভাবে পাকাপাকি জায়গা না করতে পারলেও তাঁর অপরূপ সৌন্দর্য এখনও অনেকেরই চর্চার বিষয় হয়ে থাকে। সমুদ্রের ধারে ভিজে শরীরে , বিকিনি পরিহিতা তাঁর এই অসাধারণ ফটো নিমেষে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

সমুদ্র সৈকতে ধরা দিলেন রিয়া Hotness overloaded 🔥🔥 #RiyaSen @riyasendv

A post shared by Tolly Talks (@tollytalkskolkata) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button