অসাধারণ ভঙ্গিমায় উষ্ণতা ছড়িয়ে নাচলেন মোনালিসা, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও!

বর্তমানে মানুষের হাতে মুঠোফোনে ব’ন্দি হয়ে রয়েছে গোটা বিশ্ব। আজ মানুষ চাইলেই যে কোনো বিষয়ে চট করে জেনে ফেলছে। এর জন্য একমাত্র ধন্যবাদ দেওয়া উচিৎ ইন্টারনেটকে। আজ ইন্টারনেটের মাধ্যমেই মানুষ চাইলেই যা কিছু অ’জা’না তা সব‌ই নিজের জানার মধ্যে সামিল করে নিচ্ছে। সোশ্যাল মিডিয়াকে মানুষ বর্তমানে বেশীরভাগ‌ই বিনোদনের মাধ্যম হিসাবে ব্যবহার করেন। তবে অনেকেই সোশ্যাল মিডিয়াকে ভিন্ন ভিন্ন কাজে লাগান।

বিশেষ করে সেলিব্রিটি দের মধ্যে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার আধিক্য দেখা যায়। অনেক সেলিব্রিটি রাই নিত্য নতুন নানান ভিডিও , ফটো পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেইসব ফটো, ভিডিও নিমেষে ভা’ইরা’ল হয়ে ওঠে নেটিজেনদের কাছে।এবার এ রকমই একটি ভিডিও ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিখ্যাত এক টলিউড অভিনেত্রী কে দেখা গিয়েছে ইনস্টাগ্রামে একটি ভিডিও দারুন নৃত্য প্রদর্শন করতে।

ওই অভিনেত্রী স্ব’ল্প পোশাকে তাঁর বাড়িতেই এই ভিডিও শুট করেছেন। ইনস্টাগ্রামে আপলোড হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে ওই অভিনেত্রী, বিখ্যাত গায়ক অরিজিৎ সিং এর গাওয়া এক হিন্দি গান ‘দিল মে যো আয়ে’ এর সাথে পা মিলিয়ে এক দা’রুন ভঙ্গীতে নাচছেন। স্বল্প পোশাকে অভিনেত্রীর এই নাচের ভিডিও ঝ’ড় তুলে দিয়েছে তরুণ সমাজের বুকে। এখনো পর্যন্ত এই ভিডিওটিতে 72 হাজারের উপরে লাইক পড়ে গিয়েছে।

কালো টপ এবং চেক মিনি স্কার্টে ওই অভিনেত্রীর দু’র্দান্ত নাচ বেশ ভা’ইরা’ল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই অভিনেত্রী হলেন সকলের পরিচিত ঝুমা বৌদি তথা মোনালিসা। এই অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানান বোল্ড অবতারের ফটো এবং ভিডিও আপলোড করে থাকেন যা দু’র’ন্ত গতিতে ভা’ই’রাল হয়ে ওঠে। বর্তমানে টলিউডের সিরিয়াল এবং সিনেমা জগতে মোনালিসা হলেন অতি পরিচিত মুখ।

 

View this post on Instagram

 

My “Love Aaj ,Kal aur Hamesha “ Dancing 💃🏻… and Have Fun… #goodmorning #goodvibes #dance #love #fun #enjoy #smile #positivevibes

A post shared by MONALISA (@aslimonalisa) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button