প্রচুর বৃষ্টিতে ট্রেন লাইনে উঠে গেলো জল, ওই ভাবেই চললো যাতায়াত, ট্রেন আসতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- জীবনযাত্রা আমরা উন্নত হয়েছে সে কথা আমরা প্রত্যেকে জানি । কারণ সভ্যতার অগ্রগতির হাত ধরে প্রতিনিয়ত আমরা এগিয়ে চলেছি আলোর দিকে । অন্ধকার থেকে আলোর এই যাত্রা পথে আমরা নিত্য দিনের জীবন স-ঙ্গী করেছি অনেক কিছু । যেমন যাতায়াতের ক্ষেত্রে আমরা বাসে ট্রেনে ট্রামে ইত্যাদির ব্যবহার শুরু করেছি । যেগুলি বহু আগে ছিল না । এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গেলে গরুর গাড়ি বা অন্য কোনো মাধ্যম ছিল যার ফলে লেগে যেতে অনেক সময়।

এবার সেই সময়কে হাতছা-নি দিয়েই আমরা কিন্তু দূরদূরান্ত জায়গা পৌঁছে যায় নিমি-ষের মধ্যে ট্রেন বিমানে করে । এই সোশ্যাল মিডিয়াতে অনেক কিছুই ভাইরাল হয় । তবে সম্প্রতি একটি ভিডিও বলাবাহুল্য একটি ভিডিওর মধ্যে অনেকগু-লো ট্রেনের ভিডিও একত্রিত করে ইউটিউব এ প্রকাশিত করা হয়েছে । যেটি অনেকখানি ন-জ-র কে-ড়ে-ছে নেট দুনিয়া নেটিজেনদের।

এই দেশে আপনি দেখতে পাবেন যে এমন বেশ কিছু ধরনের রেললাইন কথা যেগু-লি জলে পুরো পরিপূর্ণ হয়ে যায় বর্ষাকালে । এবং তার মধ্য দিয়ে চলাচল করে বিপ-জ্জন-কভাবে ট্রেন । প্লাটফর্মে ঢোকা হোক বা প্ল্যাটফর্ম থেকে বাইরে বেরোনো সব ঘটনা কিন্তু তুলে ধরা কিছু কিছু ভিডিও মাধ্যমে । সেই ভিডিও গু-লি এক রোমাঞ্চ-কর পরিবেশের সৃষ্টি করে সকলের মনে ।

সেই ভিডিওতে দেখা গেছে যে একটি ট্রেন তার যাত্রাপথের মাঝখানে দাঁ-ড়িয়ে পড়েছে । কারণ রেললাইনে একেবারে জলে নিম-জ্জিত । যার ফলে এই অবস্থায় ট্রেন কে এগিয়ে নিয়ে যাওয়া মানে বি-প-দ ডে-কে আনা । তাই ট্রেন-চালক বুদ্ধির সাথে ট্রেনটিকে দাঁড় করিয়ে রেখে দিয়েছে এবং হু-হু করে ট্রেনের উপর দিয়ে জল বইছে । ভিডিও টি কোথাকার সেটা এখনও জানা যায় নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button