বাড়িতে বসেই কসমেটিক প্যাকেজিং করে করুন ইনকাম, ভুলেও করবেন না এই সুযোগ হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি একটা ভালো বেতনে কাজের খোঁজে রয়েছেন? হাজার চেষ্টা করার পরেও সেই কাজ পাচ্ছেন না! তাহলে আমাদের আজকের প্রতিবেদনটি শুধুমাত্র আপনাদের জন্য। আজকের এই প্রতিবেদনে বাড়িতে বসেই কসমেটিক প্যাকেজিং সম্পর্কে আপনাদের জানাবো। এখানে আপনারা ওয়ার্ক ফ্রম হোম অর্থাৎ বাড়িতে বসেই কাজটা করতে পারবেন আর বেতন কিন্তু আপনাদের মনের মতই হবে এইটুকু নিশ্চিন্তে বলতে পারি। এবার আসুন একটু কাজটির ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রধান কাজ হিসেবে বাড়িতে বসে আপনাকে কসমেটিক্স আর ধূপকাঠি প্যাকেজিং করতে হবে। আবেদন করার পর যখন আপনি কাজে জয়েন করবেন তখন আপনার বাড়িতেই সমস্ত প্যাকেজিং করার জিনিস বা মাল ডেলিভারি করে দেওয়া হবে। ২৬ দিনের মধ্যেই আপনাকে কিন্তু এই প্যাকেজিংয়ের কাজ সম্পূর্ণ করতে হবে। এখানে কোন রকমের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন হবে না যেহেতু প্যাকেজিংয়ের কাজ। ছেলে মেয়ে নির্বিশেষে সকলেই কাজটা করতে পারবেন আর কোনরকম শর্ত থাকছে না।

কাজের লোকেশন আলাদা আলাদা জায়গায় থাকছে সেটা আপনি ফোন করার পরেই জানতে পারবেন। প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটা আপনারা একবার ভালো করে দেখে নিতে পারেন। সেখানে কিন্তু এই কাজের আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত বলা রয়েছে। পাঠকদের সুবিধার্থে জানিয়ে রাখি এখানে আবেদন করতে গেলে প্রয়োজনীয় ডকুমেন্ট হিসেবে কিন্তু আপনাদের আধার কার্ড ভোটার কার্ড এবং দুই কপি পাসপোর্ট সাইজের ফটোর প্রয়োজন হবে।

Leave a Comment