মাধুরী দীক্ষিতের মতো দারুন কায়দায় কোমর দুলিয়ে অসাধারণ নেচে মাতালেন মনামি ঘোষ, ভাইরাল ভিডিও

বর্তমানে করোনার ভয়া-বহ আবহের টালমাটাল দেশের অর্থনীতি। সেই সাথে লকডাউনে বন্ধ ছিল সিনেমা, সিরিয়ালের শুটিং। সেই সময় অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ার প্রতি অতিমাত্রায় ঝুঁ-কে পড়েছিলেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ফটো, ভিডিও আপলোড করে আপা-মর নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। বেশিরভাগ সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অতিমাত্রায় সক্রিয় থাকেন।

অনেক অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রশ্নপত্র এবং নানা ধরনের ভিডিও আপলোড করেন। বিখ্যাত বিখ্যাত অভিনেত্রী দের দেখা যায় গানের অথবা নাচের ভিডিও আপলোড করতে। তেমনি এক বিখ্যাত বাংলা টেলিভিশনের অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ইনস্টাগ্রামে ওই পোস্ট টিতে বাংলা টেলিভিশনের জনপ্রিয় এক অভিনেত্রী অসাধারন নাচের মাধ্যমে নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন।

এর আগেও ওই অভিনেত্রী তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেন সেখানে তিনি গ্রামের মধ্যে একটি সুন্দর নাচের দৃশ্য পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে তাকে দেখা গিয়েছিল লাল রঙের একটি ঘাঘরা পরিহিতা অবস্থায়। ওই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া ওই অভিনেত্রী তাঁর মায়ের সাথে গানের একটি ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

প্রায়শ‌ই তিনি সোশ্যাল মিডিয়ায় নানা আকর্ষণীয় ভিডিও, ফটো আপলোড করে থাকেন। এবার ওই বিখ্যাত অভিনেত্রী আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এই ভিডিওটিতে তিনি নাচছেন মাধুরী দীক্ষিতের বিখ্যাত একটি সিনেমা ‘লজ্জা’ র একটি গান ‘বড়ি মুশকিল’ এর সাথে। এই ভিডিওটি ওই অভিনেত্রী উৎসর্গ করেছেন তাঁর আইডল মাধুরী দীক্ষিতকে। সবুজ রঙের শাড়িতে তাঁর এই ভিডিওটি ব্যাপক সাড়া ফেলে দিয়েছে তরুণ সমাজের মধ্যে।

২২ হাজারের কাছাকাছি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওটিতে। লকডাউনের এই পর্যায়ে প্রায়শ‌ই তাঁকে সোশ্যাল মিডিয়ায় ঝ-ড় তুলতে দেখা গিয়েছে। জনপ্রিয় এই বাংলা টেলি অভিনেত্রী হলেন মনামি ঘোষ। অভিনেত্রী মনামি ঘোষ প্রায়শই তার রূপ এবং অভিনয়ের জন্য প্রচারের লাইমলাইটে থাকেন। তার নিজস্ব ইউটিউব চ্যানেলে তিনি প্রায়শই নানান নাচের এবং গানের ভিডিও আপলোড করে থাকেন।

 

View this post on Instagram

 

FULL VIDEO LINK ON MY BIO A tribute to my dancing idol @madhuridixitnene Thanks @dopetravelsaikat Happy Ganesh Chaturthi….

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button