করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতা পুলিশের এএসআই!

দেশে প্রতিদিন বাড়ছে কোরোনা আক্রান্তের সংখ্যা। দেশে কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৪৪ লক্ষ ৬৫ হাজার ৮৬৪ জন।প্রতিদিন নতুন নতুন করে মানুষ সংক্রমিত হচ্ছে।একদিনে প্রায় এক লক্ষ মানুষ নতুন করে সংক্রমিত হচ্ছে।এই কোরোনায় তবুও কাজ করে যাচ্ছেন পুলিশ, নার্স,ডাক্তার,সাফাই কর্মী প্রভৃতি।কাজ করতে গিয়ে প্রাণ হারিয়েছেন বহু মানুষ‌ও।

পুলিশের কৃতিত্ব এই কোরোনা আবহে কম নয়।বিশেষত লকডাউন হলে পুলিশের দায়িত্ব বৃদ্ধি পায়।পুলিশদেরকে সম্মান জানিয়েছেন সরকার থেকে শুরু করে বহু সংস্থা।সাধারণ মানুষের শ্রদ্ধা বেড়েছে তাঁদের ওপর।

কিন্তু দুঃখের বিষয় এই কোরোনার সাথে লড়ে বহু পুলিশ মারা গেছেন।তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।শুধু পরিবার নয়,সাধারন মানুষের কাছেও এই বিষয়গুলো যথেষ্ট বেদনার।

কলকাতায় ফের মৃত্যু হলো এক পুলিশ এএসাইয়ের।ওঁনার নাম গৌতম মাহাতো।উঁনি স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন অনেকদিন ধরেই।প্যানডামিক পরিস্থিতিতে কাজ তাঁদের করতেই হবে।কাজ করতে গিয়েই তাকে কোরোনা সন্দেহ করে তার টেস্ট করা হয়।জানা যায় তিনি কোরোনা আক্রান্ত।এরপর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।আজ সকালে তাঁর মৃত্যু ঘটে।তার পরিবারের নেমে এসেছে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button