বিজেপিতে যোগ দিতে চলেছেন কঙ্গনার মা? অমিত শাহকে করা বক্তব্য নিয়ে জোড় জল্পনা!

মুম্বাই- এই মুহূর্তে শিবসেনা-কঙ্গনার বিবাদ তুঙ্গে, গত বুধবার অবৈধ নির্মাণের অভিযোগে কঙ্গনার অফিসের একাংশ বুলডোজার দিয়ে ভেঙে দেয় বিএমসি। তারপর থেকেই টুইটারে মহারাষ্ট্রের জোট সরকারকে কড়া ভাষায় আক্রমন করেন বলিউডের “কুইন”। কেন্দ্রীয় সরকারের বি-রো-ধী-রা ইতিমধ্যেই কঙ্গনাকে “বিজেপির পোস্টার গার্ল” বলে কটাক্ষ করতে ছাড়েনি, এরই মধ্যে কঙ্গনার মা আশা রানাওয়াতের বিজেপিতে যোগদান নিয়ে উঠেছে জোর জ-ল্প-না।

ঘটনার তীব্র সমালচনা করে মেয়ের পাশে দাঁড়িয়ে এক সংবাদসংস্থাকে দেওয়া তাঁর প্রতিক্রিয়ায় তিনি জানান,” মহারাষ্ট্র সরকার যা করেছে তা অত্যন্ত নিন্দনীয়।। সরকারের এ হেন কাজকে আমি নিন্দা করছি। গোটা দেশের মানুষ যেভাবে আমার মেয়ের পাশে দাঁড়িয়েছে, আশীর্বাদ করছে তা দেখে আমি আপ্লুত। আমার মেয়ে বরাবর সত্যের পাশে দাঁড়িয়েছে, আগামীতেও তার অন্যথা হবেনা।”

এরই সাথে দেশের স্বরাষ্ট্র মন্ত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি কঙ্গনার মা। মেয়ের জন্য ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা সুনিশ্চিত করায় অমিত শাহের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি জানান,” আমি অমিত শাহকে ধন্যবাদ জানাতে চাই। তিনি যদি ওকে নিরাপত্তা না দিতেন জানিনা ওর সাথে আর কি ঘটতে পারতো।”
কেবল এটুকুই নয় তিনি এও জানান যে তারা আদি কংগ্রেসী হওয়া সত্ত্বেও স্বরাষ্ট্র মন্ত্রী তাঁদের পাশে দাঁড়ানোয় তাঁরা কৃতজ্ঞ।

এরপরই হিমাচলের রানাওয়াত পরিবারের বিজেপিতে যোগদান নিয়ে নানা জল্পনা শোনা যায়। হিমাচল প্রদেশের রাজ্য সভাপতি সুরেশ কুমার জানান,”আশা রানাওয়াতের খাতায় কলমে বিজেপিতে যোগদান সম্পর্কে কোনও খবর আমার কাছে নেই। তিনি দলে যোগ দিতে চাইলে তাঁকে স্বাগত।”

প্রসঙ্গত, শিবসেনা ও কঙ্গনার টু্ইট, পাল্টা টুইট পর্বের পর বিএমসি’র কাছ থেকে নোটিস পাওয়া মাত্র আদালতের দ্বারস্থ হন কঙ্গনা রানাওয়াত। রূপোলি পর্দার লক্ষীবাঈয়ের দায়ের করা মামলায় তাঁর পক্ষে রায় দিয়ে অফিস ভাঙার কাজে স্থগিতাদেশ দেয় বোম্বে হাইকোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button