হিন্দি গানে দারুন ভঙ্গিমায় জমজমাটি উদ্দাম নাচ দুই যুবতীর! ভাইরাল ভিডিও দেখে অবাক আট থেকে আশি, রইলো ভিডিও

এখন মানুষ করোনার মতো অদৃশ্য ভাইরাসের সাথে লড়ে যাচ্ছে ক্রমশ।দিন দিন মৃত্যুর খবর শুনতে শুনতে মানুষ ক্লান্ত।তার মধ্যে আমফান,বেকারত্ব প্রভৃতি সমস্যা।মানুষ চিন্তিত সকল বিষয় নিয়েই।এর মধ্যে একমাত্র মানুষকে শান্তি দিতে পারে বিনোদন।নাচ, গান, আবৃত্তি প্রভৃতির মধ্যেই মানুষ খুঁজে পায় তার বেঁচে থাকার রসদ।মানুষের কাছে এগুলো সব অক্সিজেনের মতোই।

আমরা আসলে সংস্কৃতি প্রিয়।সংস্কৃতি আমাদের প্রতিদিনকার জীবনযাত্রায় জরুরী।সেই আদিম কাল থেকেই মানুষ সংস্কৃতিকে আঁকড়ে ধরে বাঁচতে চেয়েছে।এখন কোরানা আবহে মানুষ গৃহবন্দী।তাই নাচ,গানের প্রতি মানুষ আরোও বেশি করে আগ্রহ প্রকাশ করছে।সকলে যেন জীবনের সাথে জড়িয়ে নিয়েছে এগুলোকে।

এখন স্যোশাল মিডিয়ার মাধ্যমে এগুলো প্রকাশ করছে মানুষ।নাচ,গান,আবৃত্তি সবকিছু পোষ্ট করছে স্যোশাল মিডিয়ায়।আর লাইক,শেয়ার করছে মানুষজন।সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়,সেই ভিডিওটি প্রচুর মানুষ দেখেছে এবং প্রশংসাও করেছে।

নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে এই ভিডিও।দুই তরুনী নাচ করেছে একটি গানে,গানটি হলো-“তেরি ইয়াদে আর নেশে মে ডুবাই।”এই নাচটি প্রচুর শেয়ার হয়েছে,প্রচুর ভি‌উ ও লাইক এসেছে।দেখে নিনি ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button