জাহ্নবী কাপুরের ফোনে দেখা গেলো অন্য এক পুরুষের ছবি দেওয়া ওয়ালপেপার, বিতর্ক তুঙ্গে, ভাইরাল ভিডিও

সেলিব্রিটি দের জীবনযাপন সম্পর্কে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। সংবাদমাধ্যম গু-লিও তাই নিরন্তর সেলেব দের খবর সংগ্রহ করতে সচেষ্ট থাকে। সেলিব্রিটিরা যা’ই করুন না কেন তা নিমেষে জায়গা করে নেয় খবরের পাতায়। তাঁদের চলা ফেরা, স্টাইল, কথা বলা সহ নানান বিষয় গু-লি প্রচারের লাইমলাইটে চলে আসে। সাধারণ মানুষের বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল সেলেবদের সম্পর্কে নিত্য নতুন কিছু জানা।

এই বিষয়গুলোকে মাথায় রেখেই সংবাদমাধ্যম সবসময় পিছু ধাওয়া করতে থাকে সেলিব্রিটিদের। তাঁরা কোথায় যাচ্ছেন, কার সাথে দেখা করছেন, কি খাচ্ছেন সেই সমস্ত কিছু উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।সম্প্রতি ভাইরাল হয়েছে অভিনেত্রী জাহ্নবী কাপড়ের একটি ভিডিও। ভিডিওতে দেখা গিয়েছে তিনি কোন পার্লার থেকে বের হচ্ছেন। বেরোনো মাত্রই তার দিকে ক্যামেরা তাক করেছেন সাংবাদিকরা।

দু-একবার সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নেড়ে গাড়িতে উঠলেন জাহ্নবী কাপুর। কিন্তু তখনই তার হাতে ধরা ফোনের ওয়ালপেপার এর একটি ঝ-ল-ক সামনে এল। ওই ওয়ালপেপারে দেখা গিয়েছে এক পুরুষ এবং এক মহিলাকে। কিন্তু কারা ওই দুজন এই নিয়ে বেশ জল্পনা চলছিল কয়েকদিন ধরে। তারপরে জানা যায়, এই ওয়ালপেপার টি হল জাহ্নবীর বাবা বনি কাপুর এবং মা প্রয়াত শ্রীদেবীর একসাথে একটি ছবি।

জানা গিয়েছে এই ছবিটি তাঁরা বিয়ের পরেই তুলেছিলেন। মায়ের স্মৃতি বিজড়িত এই ছবিটি নিজের ফোনে ওয়ালপেপার করে রেখেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এমনিতেই জাহ্নবী বরাবরই বলে এসেছেন যে তিনি তাঁর মাকে সবসময়ই মি-স করেন। তিনি বলেছেন তার অভিনয় জীবনের পথপ্রদর্শক ছিলেন তাঁর মা শ্রীদেবী। তাই মায়ের মৃ-ত্যুর পর সেই শূণ্যস্থানটা তাঁকে ভীষণভাবে নাড়া দেয়। তাই তিনি মায়ের সমস্ত স্মৃতি বিজড়িত অংশগুলি নিয়ে এগিয়ে চলতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button