স্বল্প নীল শাড়িতে দুর্দান্ত ভঙ্গিমায় ‘গেন্দা ফুল’ গানে দারুন নাচ জ্যাকলিনের, মুহূর্তে ভাইরাল ভিডিও

শিল্পী রতন কাহার এর গাওয়া বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল এই গানটি হিন্দি রিমিক্স করেন বলিউডের র‌্যাপার বাদশা। এই গানটি ইউটিউবে ট্রে’ন্ডিং হিসাবে পরিগণিত হয়েছিলো। এই গানের প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে এই গানটি ঘিরে তুমুল বি’ত’র্ক সৃষ্টি হয়েছিলো।

শিল্পী রতন কাহার এর নাম এই গানে উল্লেখ করা হয়নি অথচ তাঁর এই গান থেকে কোটি কোটি টাকা কামিয়েছে বাদশা এবং জ্যাকলিন সহ সোনি ইন্ডিয়া, এই অভি’যোগে’ সরব হয়েছিল বহু মানুষ। তার পরে অবশ্য বাদশা নিজের ভু’ল সংশোধন করেন এবং শিল্পী রতন কাহার কে তাঁর যথাযোগ্য মর্যাদা দেন।

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ হলেন গ্ল্যামার দুনিয়ায় একজন বিখ্যাত সেলিব্রিটি। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় প্রচারের লাইমলাইটে থাকেন। ‘বড়লোকের বেটি লো’ গানটিতে অভিনেত্রী জ্যাকলিনের বাঙালি মেয়ের লুক দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিল। এবার ভা’ইরা’ল হয়েছে অভিনেত্রী জ্যাকলিনের আরেকটি নতুন ভিডিও।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী জ্যাকলিন কোন একটি স্টুডিওতে বড়লোকের বেটি লো গানটিতে নীল শাড়ি পড়ে লাস্য’ময়ী ভঙ্গিতে নাচছেন। তাকে সঙ্গ দিচ্ছেন একটি ছেলে এবং একটি মেয়ে। কয়েক সেকেন্ডের ভা’ইরা’ল হওয়া এই ভিডিওটি নেটিজেনদের বেশ পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে অনেকেই বিস্ত’র কমেন্ট লাইক এবং শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

Sports bra as blouse 😁 Only Jacky can do this 🙈 Who all think she is new dance queen of the town? 😁 . More videos here @filmygyanvideos ♥️ . #Filmygyan #bollywood #video #movies #india #jacquelinefernandez #badshah #gendaphool

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button