দোকানের ভিতর ঢুকে আ’ছাড় মে’রে ভগবান গণেশের মূর্তি নিয়ে ভা’ঙ’ছেন মুসলিম মহিলা! ভাইরাল ভিডিও

ধর্ম মানুষকে বানায়নি। মানুষ‌ই ধর্ম বানিয়েছে। কিন্তু মানুষের উচিত প্রত্যেকে ধর্মকে সমানভাবে শ্রদ্ধা এবং ভক্তি করা। নিজের ধর্মকে মহান আসনে আসীন করে অন্য ধর্মকে অসম্মান করা হচ্ছে মানুষের চরম অশিক্ষার পরিচয়। কোন ধর্মের ধর্মগ্রন্থে এটা কখনোই লেখা নেই যে অন্য ধর্মকে কলঙ্কিত করতে হবে। কিন্তু ঠিক এরকমই একটি ঘটনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে নিন্দা এবং ক্ষো-ভে ফেটে পড়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা গিয়েছে কোন এক দোকানে এসেছেন এক বোরখা পরা মুসলিম মহিলা। ওই দোকানের তাকে রাখা হিন্দু দেবতা গণেশের মূর্তি গুলি ওই মুসলিম মহিলা আছাড় মেরে ভা-ঙ-ছে-ন একের পর এক। দোকানদার প্রতি-বাদ করলে তাঁর কোনো কথাই কানে তুলছেন না। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই সমস্ত নেটিজেনরা ওই মহিলার বি-রু-দ্ধে তীব্র ঘৃ-ণা জাহির করেছেন।

তবে জানা গিয়েছে পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে এবং ধর্মীয় ভাবাবেগে আ-ঘা-ত করার অপ-রাধে ওই মহিলার বি-রু-দ্ধে বেশ কয়েকটি মা-ম-লা দায়ের করেছে পুলিশ। শীঘ্রই ওই মহিলাকে আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। 54 বছর বয়সী ওই মহিলা তার অপরাধ স্বীকার করে নিয়েছেন। জানা গিয়েছে এই ঘটনাটি ঘটেছে বাহারিন এর রাজধানী মনামা’তে। ওই মুসলিম মহিলার বি-রু-দ্ধে ক্ষো-ভ উগড়ে দিয়েছেন আপামর নেটিজেনরা। প্রতিটি ধর্মের‌ই ধর্ম গ্রন্থে লেখা রয়েছে সমস্ত ধর্মের সম্মান করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button