“স্বাধীন ভারত অমর রহে”, স্বাধীনতা দিবসে পতাকা তুলতে গিয়ে বে’ফাঁ’স স্লোগান দিয়ে বি’পাকে দিলীপ ঘোষ, ভাইরাল ভিডিও

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রথম থেকেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। বারবার তার মুখ দিয়ে প্রকাশিত হয় নানান বি-ত-র্ক সৃষ্টিকারী মন্তব্য। প্রথম থেকেই বি-ত-র্ক তার পিছনে ছায়ার মতো অনুসরণ করে চলেছে। নানান বেফাঁ-স মন্তব্য করে তিনি বারবার নেটিজেনদের তথা বাংলার মানুষের রোষের শি-কা-র হন। যেমন তার একটি বিখ্যাত মন্তব্য ‘গরুর দুধে সোনা থাকে’ এখনো সোশ্যাল মিডিয়ায় নিরন্তর ট্রোল হয়ে থাকে।

বারবার বিত-র্কিত মন্তব্য করে খবরের শিরোনামে পাকা জায়গা করে থাকেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যার ফলে বারবার নেটিজেনদের হাস্যাস্পদ হন তিনি। কিছুদিন আগেই ‘প্রধানমন্ত্রী অমর রহে’ স্লোগান তুলে বিরাট সমালোচনার মুখে পড়েছিলেন দিলীপ ঘোষ, এবার তিনি সেই একই পরিস্থিতি অনুসরণ করে এমন এক বেফাঁ-স স্লোগান তুললেন যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষকে নিয়ে বিস্তর ট্রোলিং শুরু হয়েছে।

জানা গিয়েছে গত কয়েকদিন আগেই ডুয়ার্সের লাটাগুড়ির একটি বেসরকারি রিসোর্টে গিয়েছিলেন দিলীপ ঘোষ। গতকাল ১৫ ই আগস্ট ওই রিসর্ট সংলগ্ন এলাকায় জাতীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেই অনুষ্ঠানে গিয়ে তিনি হঠাৎ করে স্লোগান তুলে বসলেন ‘স্বাধীন ভারত অমর রহে।’ তাঁর দেখাদেখি সেখানে উপস্থিত তাঁর অনুরাগীগণ এই স্লোগানে দিব্যি গলা মেলালেন।

এই অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই তীব্র সমালোচনা শুরু হয়েছে দিলীপ ঘোষের এই মন্তব্যকে কেন্দ্র করে। এমনকি জুতো পড়ে জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়েও রোষের মুখে পড়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জনসাধারণের তীব্র রোষের শি-কা-র হয়েছেন তিনি। বাংলার তৃণমূল সরকার কঠোর সমালোচনা করেছেন দিলীপ ঘোষের।

https://www.facebook.com/bkbarun90/videos/597366427618049/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button