দুর্দান্ত কায়দায়, অসাধারণ ভঙ্গিতে বাবাকে কাঠের কাজে সাহায্য করছে খুদে, ভাইরাল এই ভিডিও দেখে অবাক সকলে!

আজ আমাদের হাতে হাতে রয়েছে উন্নত স্মার্টফোন। বহির্জগতের সাথে আমরা যথেষ্ট পরিচিত হ‌ওয়ার সুযোগ পাচ্ছি। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন জায়গার অনেক জানা অজানা বিষয় চাক্ষুষ করতে পারছি আজ ইন্টারনেটের দৌলতে। যে কোনো বিষয়ে জানতে চাইলে তা চট করে হাজির হচ্ছে আমাদের চোখের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পৃথিবীর নানান প্রান্তের নানা মানুষের বিভিন্ন প্রতিভার নিদর্শন গু-লিও প্রত্যক্ষ করতে পারছি।

এমনিতেই করোনার লকডাউনে এখন সবাই গৃহবন্দি থেকে আরো বেশী করে ঝুঁ-কে পড়েছে নেটদুনিয়ায়। বিরাট অবসর সময়ে মানুষ সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে বিভিন্ন বিষয়। কেউ রান্না করছেন, কেউ গান করছেন, আবার কেউ সুন্দর নৃত্য পরিবেশন করছেন। অনেককেই শারীরিক কসরৎ দেখাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও প্রতিদিন নানা মজার মজার ভিডিও আপলোড হতে দেখছি আমরা সোশ্যাল মিডিয়ায়।

এবার ঠিক এরকমই একটি ভিডিও এসে উপস্থিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক ছোট্ট শিশুকে দেখা গেলো তার বাবাকে কাজে সাহায্য করার চেষ্টা করতে। ভিডিওতে দেখা দিয়েছে র‌্যাদা ঠেলে শিশুটির বাবা কাজ করছেন কাঠের। কিন্তু ওই ছোট্ট ক্ষুদে কিছুতেই তার বাবাকে কাজ করতে দেবে না , সে’ও বাবার উল্টোদিকে বসে র‌্যাদা ঠেলার চেষ্টা করছে।

বাবা বারণ করলেও কিছুতেই শুনবে না সে। তাকে কাজ করতে হবেই, বাবাকে সাহায্য করতে বদ্ধপরিকর ওই ক্ষুদে। এই ভিডিওটি দেখে খুবই অভিভূত হয়েছেন নেটিজেনরা। সকলেই পিতা পুত্রের ওই স্নেহময় ভিডিওটি দেখে বেশ আনন্দিত হয়েছেন। ছোট্ট ক্ষুদের ওই প্রচেষ্টা দেখে সকলেই তার প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button