সুইমিং পুলে একদম চিপচিপে ভেজা পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ছবি

নিজস্ব সংবাদদাতা: একটি বেসরকারী চ্যানেলে সুপারস্টার পরিবার নামে একটি অনন্য পরিবার গেম শো ইতিমধ্যেই জনপ্রিয়। গেম শোটি পরিচালনা করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। প্রতি এপিসোড দুটো আলাদা পরিবার কয়েকটি উত্তেজনাপূর্ণ রাউন্ডে অংশ নিয়ে থাকে।

এই স্ক্রীন অ্যাপিয়ারেন্স এর পাশাপাশি চলছে টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তীর ফটো শু-ট। শ্রাবন্তীর মাঝে মাঝেই তার অনুগামীদের জন্যে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিভিন্ন ফটো দিয়ে ভালোলাগায় মোহিত করে রেখে দেন।

বাংলার এই সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী বেশ অল্প বয়সেই বিয়ে করেছিলেন এবং শিগগিরই মা হয়ে যান। তিনি ব্যক্তিগত জীবনে অনেক উ-ত্থান-পত-নের মুখোমুখি হয়েছেন। তবে তার বাবা-মা এবং পুত্র অভিমন্যু তাঁর অবিরাম সমর্থন করেছেন।

সাম্প্রতিক এক সাক্ষাত্কারে, ‘সুপারস্টার পরিবার” এর হোস্ট শেয়ার করেছেন যে তিনি একজন সম্পূর্ণ সাংসারিক মানুষ। অভিনেত্রী যতই ব্যস্ত থাকুন না কেন পরিবারের সঙ্গে সময় কাটাতে চেষ্টা করেন।

সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। অভিনেত্রী স্লিভলেস ব্লাউজ ও শিফন শাড়িতে একটি ছবি আপলোড করেছেন। এই ছবিতেই মাত সোশাল মিডিয়া। শ্রাবন্তীর সৌন্দর্য উপচে পড়ছে লো ব্যাক ব্লাউজ পরে থাকার কারণে। অভিনেত্রীকে আকর্ষণীয় করেছে খোলা চুল ও তার পরনের লাল শাড়ি।

এই ছবি সোশাল মিডিয়ায় আসার পর থেকে ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। বয়সকে বেঁধে রেখে যেভাবে নিজের রূপ সৌন্দর্য্য বজার রেখে দর্শকদের মজিয়ে রেখেছেন, সেটি রীতিমত গবেষণার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button