“মস্ত বড় দ্বীপ কিনতে চাই, প্রাইভেট জেট কিনতে চাই” প্রকাশ্যে বলছেন রিয়া! ভাইরাল ভিডিও

সুশান্তের মৃ’ত্যু’র পর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বি’রু’দ্ধে প্র’তা’রণা এবং সুশান্তের টাকা আ’ত্মসাৎ করার অভি’যো’গ তুলে এফ’আই’আর দা’য়ের করেছেন সুশান্তের পিতাকে সিং রাজপুত। গত শুক্রবার অর্থাৎ ৭ ই আগস্ট এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ডেকে পাঠিয়েছিলো রিয়াকে। ভাই সৌভিক চক্রবর্তী র সাথে তিনি থানায় যান। সেখানে তাঁর বয়ান রেকর্ড করে ইডি। মুখ ঢেকে সংবাদমাধ্যম কে এড়িয়ে ইডির দপ্তরে ঢোকেন রিয়া।

এদিকে সিবিআই রিয়া চক্রবর্তী সহ মোট ৬ জনের বি-রু-দ্ধে এফ‌আইআর দায়ের করেছে। সুপ্রীম কোর্টের অর্ডার এলেই তারা সক্রিয় ত’দ’ন্ত শুরু করবে সুশান্তের মৃ’ত্যু’তে। ইডি জানিয়েছে যে সুশান্তের অ্যাকাউন্ট থেকে পরপর বেশ কয়েকদফায় মোট ১৫ কোটি টাকা তুলে নেওয়া হয়েছে। তবে কে ওই বিশাল অঙ্কের টাকা তুলেছে সেই ব্যাপারে এখনও কোনো খোঁজ মেলেনি বলে জানা গিয়েছে।

এবং সেই বিপুল পরিমাণ টাকা তুলে তা কোন কোন খাতে খরচ করা হয়েছে সেই বিষয়েও এখনও কিছু জানা যায়নি বলে জানিয়েছে ইডি। এই বিষয়ে ত’দ’ন্ত করছে তারা। এই নিরিখে ত’দ’ন্তের জন্য রিয়া চক্রবর্তীর ২০১৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত বিদেশ ভ্রমণ সহ সম্পত্তি কেনাকাটার বিষয় খতিয়ে দেখছে ইডি।এবার প্রকাশিত হয়েছে রিয়া চক্রবর্তীর আরেকটি ভিডিও। সেই ভিডিওতে রিয়াকে প্রকাশ্যে কিছু কথা বলতে দেখা গিয়েছে।

এই ভিডিও ভা’ই’রাল হতেই নেটিজেনরা আবার রিয়ার বিরুদ্ধে প্রবল বি’ক্ষো’ভে ফে’টে পড়েছেন। এমনিতেই সুশান্তের মৃ’ত্যু’র পর সুশান্তের অনুরাগীরা বারবার রিয়াকে কা’ঠগ’ড়ায় দাঁড় করিয়েছেন। একটি ভিডিওতে পুরানো সাক্ষাৎকারে রিয়াকে প্রকাশ্যে বলতে শোনা যাচ্ছে যে, তিনি একটি প্রাইভেট জেট কিনতে চান এবং একটি নিজের দ্বীপ কিনতে চান। এছাড়াও তিনি নিজের একটি হোটেলে কিনতে চান, সেই হোটেলের সর্বেসর্বা হতে চান তিনি।

এমনিতেই রিয়ার বিলাসবহুল জীবন এবং তার যথেচ্ছ টাকা খরচের প্রবণতা তাকে আরো নে’গে’টিভ পাবলিসিটির শি’কা’র করেছে। সুশান্তের সমস্ত অনুরাগীরা বারবার এটাই অ’ভি’যোগ তুলেছেন যে অভিনেত্রী রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্ক থাকাকালীন সুশান্তের সমস্ত টাকা তিনি বিলাসবহুল জীবনযাপন এর মাধ্যমে উড়িয়েছেন। এবার এই পুরানো ভিডিওটি ভাইরাল হওয়ায় রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে সুশান্তের অনুরাগীদের বি’ক্ষো’ভের আ’গু’নে আরো ঘি ঢেলে দিলো বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button