রাশি অনুযায়ী কেমন যাবে আপনার ২০২১ সাল? জানালেন জোতিষীরা!

নিজস্ব প্রতিবেদন:-করোনা পরিস্থিতিতে বর্তমানে সাধারণ মানুষের জীবন বিপর্যস্ত চারিপাশ থেকে।গতবছর থেকে শুরু হলেও নতুন বছরেও এর রেশ এ কমতি দেখা যায়নি। তবে অনেকেই নতুন বছরের আগমনের খুশিতে নিয়ে আশা করছেন ভ্যাকসিনের। কারণ নতুন বছর মানেই নতুন আশা,নতুন উদ্যোগ সাথে সাথে নতুন চিন্তা ভাবনা। এই প্রসঙ্গে কি বলছে রাশিচক্র আসুন জেনে নেওয়া যাক বিখ্যাত জ্যোতিষ বর্গের কাছ থেকে। কেমন যাবে নতুন বছর বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের?

প্রথমেই আমরা আসবো মেষ রাশির কথায়,এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে শনিদেবের প্রভাব বিশেষভাবে লক্ষণীয়। এছাড়াও শিক্ষার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছে পূরণ হতে পারে। দীর্ঘদিনের পরিচিত বান্ধবীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা দেখা দিচ্ছে।

রাগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন এবং পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি প্রয়োজনীয় লক্ষ্য রাখুন। তাই অনেকটা একই ফলাফল দেখা যাচ্ছে বৃষ রাশির জন্য ও। এই রাশির জাতক-জাতিকাদের ও বিদেশ ভ্রমণ যোগ রয়েছে।জানুয়ারির প্রথম ১৪ দিন, এপ্রিল-মে থেকে জুলাইয়ের শেষ সপ্তাহ ও সেপ্টেম্বর মাসে ধনসম্পদ বৃদ্ধি পেতে পারে। পাশাপাশি পারিবারিক উত্তেজনা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিদ্যার্থীদের জন্য এই বছর অত্যন্ত শুভ। তবে স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন সমস্যায় ব্যয় হতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে এই বছর জটিলতা সৃষ্টি করবে। অপরদিকে কর্কটরাশির অধিকারীদের জন্য এই বছর মিশ্র শুভ।পুরানো ঋণ শোধ হয়ে যেতে পারে। চাকরিতে ও উচ্চশিক্ষার ক্ষেত্রে সেপ্টেম্বর থেকে নভেম্বর খুবই অনূকুল। জানুয়ারি থেকে এপ্রিলও বেশ অনুকূল। প্রেম জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে।

সিংহ রাশির জাতক-জাতিকারা এপ্রিল ও মে মাস একটু বুঝে চলবেন। অর্থনৈতিক জটিলতা থাকলেও আয় এর পরিমাণ বৃদ্ধি হবে অন্যান্য ক্ষেত্রে।পেট ও যকৃতের সমস্যা দেখা দিতে পারে।কন্যা রাশির ক্ষেত্রে এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে চাকরির যোগ আছে। মধুমেহ ও মুত্র জনিত রোগ থেকে সাবধান। শিক্ষার্থীদের জন্য বছরটি মিশ্র শুভ।ছোট ব্যবসায়ীদের ক্ষেত্রে লাভের নতুন পথ উন্মোচন হতে পারে।

তুলা রাশির জাতক-জাতিকারা অংশীদারি ব্যবসার ক্ষেত্রে বুঝে শুনে চলবেন। ছোটখাটো পারিবারিক সমস্যার সৃষ্টি হতে পারে। নিজের স্বাস্থ্যের খেয়াল রাখবেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দিতে পারে।অযথা তর্ক-বিতর্কে যাবেন না। ছোটখাটো ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেম সম্পর্কে অশান্তি সৃষ্টি হতে পারে।

ধনু রাশির ক্ষেত্রে এই বছর বিশেষ উল্লেখযোগ্য।পড়াশুনা ও কেরিয়ারে সফলতার যোগ আছে। সারা বছর ধরে আর্থিক অবস্থা ভাল থাকবে।প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ছোটখাট ভুল বোঝাবুঝি হতে পারে তবে অচিরেই সেই সমস্যার সমাধান ঘটবে। মকর রাশির জাতক-জাতিকারা চাকরির ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

রক্ত সংক্রান্ত সমস্যা, কোমর ব্যথা, গ্যাস ও বদ হজম, অনিদ্রা রোগে কষ্ট দেখা দেবে।জীবনসাথী র সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে মনোমালিন্য বৃদ্ধি পেতে পারে। অর্থ উপার্জনের পাশাপাশি অত্যধিক খরচের লক্ষণ দেখা দিতে পারে।

কুম্ভ রাশির অধিকারীরা আয়-ব্যয় নিয়ে মানসিক চাপ থেকে মুক্ত থাকার চেষ্টা করুন। অভিভাবকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে।কোনো সমস্যা দেখা দিলে তা নিয়ে গুরুজনদের সঙ্গে খোলা মেলা ভাবে আলোচনা করুন। গুরুজনদের আশীর্বাদ সমস্যার সমাধান করতে পারে। সবশেষে বলব মীন রাশির কথা।

এই রাশির জাতক-জাতিকারা ব্যবসায়িক ক্ষেত্রে অনেকাংশ সাফল্য অর্জন করবেন। প্রেমের ক্ষেত্রে বিরক্ত ভাব আসতে পারে। তবে তা কাটিয়ে ওঠার চেষ্টা করবেন। শিক্ষার্থীদের ক্ষেত্রে এই বছর বিশেষ শুভ নয়। সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সর্বশেষে বলব নিজে সুস্থ ও ভাল থাকুন এবং অপরকে ভালো থাকতে সাহায্য করুন।

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button