একজন সামান্য অভিনেত্রী হয়ে কঙ্গনা কিভাবে Y+ সুরক্ষা পাচ্ছেন? মোদিকে নিশানা করে প্রশ্ন তুললেন মহুয়া মৈত্র!

সম্প্রতি কঙ্গনা রানাওয়াত কে নিয়ে বিনোদন জগতের পাশাপাশি রাজনৈতিক মহলেও চর্চা চলছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সম্প্রতি তাকে ওয়াই প্লাস সুরক্ষা দেবে বলে ঘোষণা করেন। এরই প্রতিবাদে বাংলার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র জানান ,’কিভাবে একজন বলিউড অভিনেত্রী হওয়া সত্বেও.ওয়াই প্লাস ক্যাটাগরির সুরক্ষা পাচ্ছেন কঙ্গনা রানাওয়াত?’

কেন্দ্রের এই সিদ্ধান্তের বিরোধীতা করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এ বিষয় নিয়ে কঙ্গনা রানাওয়াত কে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি, তবে দেখা গিয়েছে কেন্দ্রের এই সিদ্ধান্তের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কে ধন্যবাদ জানান তিনি।তিনি ধন্যবাদ জানিয়ে লেখেন,” ফ্যাসিস্টরা যে দেশপ্রেমিকদের কণ্ঠরোধ করতে পারবেনা ,সেটা আবারও প্রমাণিত হলো ।

অমিত শাহের প্রতি আমি কৃতজ্ঞ, কারণ তিনি একজন ভারতকন্যাকে সম্মান দিয়েছেন এবং তার আত্মসম্মান ও গর্ব রক্ষা করেছেন। তিনি চাইলে কিছুদিন পরও আমাকে মুম্বাই যাওয়ার কথা বলতে পারেন।”প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃত্যুর ঘটনাতে সবর হয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ দায় করেন। তিনি আরো জানান মুম্বাই পুলিশ যথাযথ তদন্ত না করে রিয়া চক্রবর্তী কে আড়াল করার চেষ্টা করছে।

এই প্রসঙ্গে বলতে গিয়ে কুইন অভিনেত্রী দাবি করেছিলেন , তিনি যেন মুম্বাই না ফিরতে পারেন সেই মর্মে প্রতিনিয়ত হুমকি পাচ্ছেন। সম্প্রতি মানালিতে তার বাড়ির পেছনে গুলির আওয়াজ শুনতে পাওয়া গেছে, সেখানেও তার নিরাপত্তা বাড়াতে তৎপর কেন্দ্রীয় সরকার।অভিনেত্রী মন্তব্য করেন, তিনি বলিউড মাফিয়াদের থেকে মুম্বাই পুলিশ কে বেশি ভয় পান। এই নিয়ে বিতর্ক চলার পর কঙ্গনা আবার মুম্বাইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ এর সঙ্গে তুলনা করেছেন।

সেখানেই শুরু হয় বিপত্তি ,অভিনেত্রীকে পাল্টা আক্রমণ শুরু করেন শিবসেনা নেতা সাংসদেরা। এবং মুম্বাইয়ে না ঢোকার হুমকিও দেয়া হয়ে তাকে। এরপর কঙ্গনা জানান, তিনি 9 সেপ্টেম্বর মুম্বাইয়ে আসছেন। এরপরে কেন্দ্রের তরফ থেকে অভিনেত্রীর জন্য ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button