নতুন রূপে হট লুকে ধরা দিলেন “মা” সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক, নেট দুনিয়ায় তোলপাড় করা সেই ভিডিও ভাইরাল

ইন্টারনেট, সোশ্যাল মিডিয়ার রমরমার আগে সোপ অপেরা ছিল আমাদের মনোরঞ্জনের অন্যতম পাথেয়। স্টার জলসার ধারাবাহিক মা তার মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বেশ কয়েকবছর ধারাবাহিকটি সিরিয়াল প্রেমীদের মন জুগিয়ে ছিল। শেষ হয়ে যাওয়ার পরও এখনও মানুষের মুখে মুখে ফেরে এর নাম।

এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ ছিল হারিয়ে যাওয়া মেয়ে ও তার মায়ের কাহিনী। মূখ্য চরিত্র ঝিলিক ওরফে তিথি বসু 2009 সালে মাত্র তিন বছর বয়সে এই ধারাবাহিকের মাধ্যমে লাইমলাইটে আসেন । মাত্র তিন বছর বয়স থেকেই তার অভিনয়ে হাতে খড়ি বর্তমানে তিনি টলিউডের একজন জনপ্রিয় নাম।

সেই তিথি বসু আর ছােট্ট ঝিলিক নেই বরং টিনএজ পেরিয়ে কলেজের দোরগোড়ায়, এবং স্বাভাবিক নিয়মেই আর পাঁচটা মেয়ের মতন বিভিন্ন ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন ।সম্প্রতি আবেদনময়ী ছবি শেয়ার করে সােশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়ালেন তিথি বসু ।

তারপরেই তাকে অনেক রকম মন্তব্যের মুখােমুখি হতে হয়েছে যদিও সেই সমস্ত মন্তব্যকে পাত্তা না দিয়ে নিজের খেয়ালেই রয়েছেন তিথি।খােলামেলা পােশাকে ছবি শেয়ার করায় অজস্র মন্তব্যে ভরে উঠেছে তার ইনবক্স। তাদের পরোয়া না করে নিজের মনের মতাে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

বোঝাই যাচ্ছে অজস্র মন্তব্য উঠে আসলেও সেই সমস্ত ছবি বেশ হিট হয়েছে ।তিথি বর্তমানে আশুতােষ কলেজের সাইকোলজি অনার্স এর ছাত্রী।তাকে বাংলা ধারাবাহিকে দেখা না গেলেও বাংলাদেশের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button