ভাইরাল ‘টুম্পা সোনা’ গানে তুমুল নেচে নেট দুনিয়ায় সারা ফেলেছেন গ্রামের যুবতী! তুমুল ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছিল একটি গান । ।।পাড়ার অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি এমনকি বিভিন্ন অনুষ্ঠানে এই গানটি শোনা যাচ্ছিল । লোকের মুখে মুখে গানটি উচ্চারিত হচ্ছিল ।তার পাশাপাশি ফোনের রিংটোন থেকে শুরু করে বিভিন্ন মানুষের কলারটিউন শোনা যাচ্ছিল এই গানটি ।।

এতটাই পরিমাণে ভাইরাল হয়েছিল টুম্পা সোনা গানটি । গানের সাথে তাল মিলিয়ে বহু যুবক যুবতী গায়ক-গায়িকা অভিনেতা-অভিনেত্রীরা পরিবেশন করেছে বা বিভিন্ন ভিডিও বানিয়েছে সোশ্যাল মিডিয়ার এই সমস্ত জনপ্রিয়তার নিরিখে প্রতিযোগিতা প্রতিনিয়ত বেড়েই চলেছে।

বেশ কয়েকদিন আগে ইউটিউব এই গান টি প্রকাশিত হয়েছিল সেটি মুহূর্তের মধ্যে দখল করেছিল খবরের শিরোনাম । বলাবাহুল্য এখনও পর্যন্ত সেই গানটি সমালোচনা বা চর্চার মধ্যে রয়েছে । গানটির নাম টুম্পা সোনা । আট থেকে আশি সকলের মুখে এই গানটি শোনা যায় ।

অসম্ভব একটা এনার্জি নিয়ে তৈরি হয়েছে এই গানটি । এবং মূলত এই গানটি কে সাথে নিয়ে বিভিন্ন ধরনের ভঙ্গিমায় বিভিন্ন কায়দায় নাচতে দেখা গেছে বিভিন্ন যুবক যুবতীদের । টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’র গান।আরজে সায়ন ভিডিওটি করার পর ব্যাপক জনপ্রিয়তা পায় গানটি ।

এই টুম্পা সোনা গানের সাথে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে এর আগে বহু যুবক এবং যুবতীদের । তবে সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । কিন্তু এবার অভিনেত্রী অভিনেতা দের পর ভাইরাল হলো গ্রামের বেশ কয়েকজন ছোট ছোট ছেলে মেয়ে বা বলাবাহুল্য যুবক-যুবতী।

ডান্স অফ আর্টস নামক ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে ব্যাকগ্রাউন্ডে বাজছে টুম্পা সোনা গানটি । আর তার সাথে অসম্ভব সুন্দর কায়দায় এবং ভঙ্গিমায় তাল মিলিয়ে নেচে চলেছেন বেশ কয়েকজন ছেলে এবং মেয়ে । সে নাচের মাধ্যমে পুরো টুম্পা গানের গল্পটিকে নিখুত ভাবে তুলে ধরা হয়েছে ।

মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি এবং যেহেতু এই ভিডিওটি অন্যান্য বাকি সমস্ত ভিডিও থেকে আলাদা তাই দখল করেছে নেটদুনিয়া নেটিজেনদের নজর । তার পাশাপাশি সে ভিডিওকে ঘিরে বেড়ে চলেছে কৌতূহল এবং জনপ্রিয়তা । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি বেড়ে চলেছে শেয়ার প্রতিনিয়ত । তবে সেই সমস্ত ছেলে এবং মেয়ে গুলির কি নাম তা এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button