বাপ্পি লাহিড়ীর সামনে ‘অমর সঙ্গী’ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন অরুনীতা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- ইন্ডিয়ান আইডলের সুবাদে পরিচিতি পাওয়া বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন চেনে না এমন কোনো মানুষ নেই । বিভিন্ন জায়গা থেকে গান গাওয়ার সুযোগ আছে ইতিমধ্যে তার কাছে । তবে অরুনিতা সাথে আরও একটি নাম ওতপ্রোতভাবে জড়িত সেটি হচ্ছে হিমাচল প্রদেশের গায়ক পবন্দিপ এর নাম । এমনটা অনুরাগীদের ধারণা যে তার সাথে অর্থাৎ পবন এর সাথে অনিতার একটা প্রেমের সম্পর্ক চলছে যদিও প্রকাশ্যে তারা সেই সম্পর্কের সীলমোহর এখনো হয়নি এ বিষয়ে জানিয়েছে তারা শুধু খুব কাছের বন্ধু ছাড়া আর কিছু নয় ।।

এই ইন্ডিয়ান আইডল হচ্ছে সনির সবথেকে জনপ্রিয় একটি রিয়েলিটি শো । এখানে বিভিন্ন প্রতিভাবান মানুষেরা এসে শিরোপা ছিনিয়ে নিয়ে চলে যায় । কিন্তু এবারে সেই শিরোপা ছিনিয়ে নিতে ব্যর্থ হয়েছে অরুনিতা কাঞ্জিলাল । দ্বিতীয় হয়েছেন তিনি এই রিয়েলিটি শোয়ের । যদিও এ বিষয়ে বাংলা মানুষদের ক্ষোভ উগরে পড়ছিল নেট মাধ্যমে ত বু ও অরুনিটার কোনো রকম কোনো আক্ষেপ নেই বিচারকদের সিদ্ধান্তের উপর । সেদিন গেস্ট হিসেবে উপস্থিত ছিল বাংলা তথা গোটা ভারতবর্ষের বিখ্যাত গায়ক বাপি লাহিড়ী।

বাপি লাহিড়ী অনবদ্য একটি গান ছিলো চিরদিনই তুমি যে আমার । এই গানটি এখন অব্দি চিরনতুন হয়ে রয়েছে আমাদের সকলের কাছে এবার গোটা বাংলা মানুষের তরফ থেকে সেই মঞ্চে গান গাওয়ার জন্য অনুরোধ করলেন অরুনিতা কাঞ্জিলাল কে তিনি ।

এবং বাপি লাহিড়ীর অনুরোধে তিনি সেই গানটি সকলকে গেয়ে শোনালেন তার সুরেলা কন্ঠ দিয়ে । রীতিমত মন্ত্রমুগ্ধ হয়ে গেছে সকল দর্শকরা সেই গান শুনতে পেয়ে। যদি এমনটা খুব স্বাভাবিক । তার পাশাপাশি খুশি হয়েছেন সেখানে উপস্থিত থাকা বিচারকমণ্ডলী । ইতিমধ্যে তার ভিডিওটি পুনরায় বিভিন্ন রকম ভাবে বিভিন্ন চ্যানেলের মাধ্যমে প্রকাশ করা হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button