চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুযোগ! বিভিন্ন পদে কর্মী নিয়োগ করতে চলেছে স্টেট ব্যাংক! রইল আবেদনের পদ্ধতি সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:চাকরি প্রার্থীদের জন্য সুখবর।সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।এ বিষয়ে বিস্তারিত তথ্য জানতে হলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে লক্ষ্য রাখতে পারেন।

গত 5 ফেব্রুয়ারি থেকে এই পদগুলিতে নিয়োগের জন্য আবেদন করা শুরু হয়েছে। আবেদন চলবে আগামী 25 শে ফেব্রুয়ারি 2022 পর্যন্ত। খুব সহজেই প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে নিতে পারবেন। সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইন।

জানা যাচ্ছে এই ক্ষেত্রে মোট চারটি শূন্য পদ রয়েছে। এই পদগুলির নাম অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (ম্যাকরম), সিনিয়র এক্সিকিউটিভ (ডিজিটাল মার্কেটিং), সিনিয়র এক্সিকিউটিভ (পাবলিক রিলেশন) প্রভৃতি। কাজের ধরন সম্পর্কে যদিও কিছু জানানো হয়নি। শর্ট লিস্টিং এবং ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ সম্পন্ন করা হবে। ইন্টারভিউ তে যোগ্য বলে বিবেচিত হলে তবেই নিয়োগ করা হবে।

এই পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের মার্কেটিং শাখায় ফুলটাইম এমবিএ /পিজিডিএম অথবা সমমানের কোন যোগ্যতাসম্পন্ন পরীক্ষায় অবশ্যই উত্তীর্ণ হতে হবে।এবং নিজেদের ডিগ্রিতে অন্ততপক্ষে 60 শতাংশ নম্বর বাঞ্ছনীয়।

উপরিউক্ত পদগুলির মধ্যে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এবং সিনিয়র এক্সিকিউটিভ (ডিজিটাল মার্কেটিং) পদের জন্য 35 বছর এবং সিনিয়র এক্সিকিউটিভ (পাবলিক রিলেশন) পদের জন্য 30বছর বয়সসীমা ধার্য করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button