জিও গ্রাহকদের জন্য বড় সুখবর, এবার এই দারুন জিনিসও হয়ে গেলো সম্পূর্ণ ফ্রি

প্রথম থেকেই ভারতীয়দের জন্য নানান অফার এনে হাজির করেছে রিলায়েন্স জিও। বিশেষ করে করোনার চেয়ে ভয়া-বহ আবহে গৃহব-ন্দী থেকে মানুষজন যাতে ইন্টারনেট পরিষেবা ভালোভাবে পেতে পারেন তার জন্য ডেটা সংক্রান্ত নানান আকর্ষণীয় অফার এনে হাজির করেছিলো রিলায়েন্স জিও। রিলায়েন্স এর বার্ষিক সভা তে জিও জানিয়েছে, নানান আকর্ষণীয় অফার সমেত বেশ কিছু গুরুত্বপূর্ণ ডিভাইস আনতে চলেছে রিলায়েন্স জিও।

রিলায়েন্স জন্মাষ্টমী উপলক্ষে এক বিশেষ অফার নিয় হাজির হয়েছে। এই অফারটি পাওয়া যাবে JIO PHONE 2 কেনার সাথে। এই ফোনটি কোম্পানি লঞ্চ করেছিলো ২০১৮ সালে। এবার জিও গ্রাহকদের জন্য এসেছে এক দারুণ সুখবর। জিও জানিয়েছে এবার থেকে জিও গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পাবেন হইচই অ্যাপের সমস্ত কন্টেন্টগুলি। জিও ফাইবার এর সিলভার প্ল্যান অথবা তার থেকে অধিক মূল্যে সমস্ত প্ল্যান গুলিতে এই হইচইয়ের কনটেন্ট বিনামূল্যে দেখার সুবিধা পাওয়া যাবে।

এই অফারে গ্রাহকেরা হইচইয়ের 2000 ঘন্টার কন্টেন্ট দেখতে পাবেন বলে জানা গিয়েছে। জিওটিভি ব্যবহারকারীরাও হইচই অ্যাপ এর অরিজিনাল সিরিজ গুলির আনন্দ লাভ করতে পারবেন। যার দরুন সিনেমার দর্শক সংখ্যা আরো বাড়বে। এই অফারের মাধ্যমে হইচই অ্যাপ এর জনপ্রিয়তা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদী হইচই অ্যাপ এর প্রতিষ্ঠাতা বিষ্ণু মাতা বিষ্ণু মেহতা। এমনিতেই হইচই অ্যাপ আপামর বাঙালি দের কাছে এক অন্যতম জনপ্রিয় অ্যাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button