এয়ারটেল গ্রাহকদের জন্য বড় সুখবর, এবার থেকে পাবেন দশ গুন ইন্টারনেট ডেটা মাত্র কিছু টাকায়, রইলো বিস্তারিত

বর্তমানে ভারতের বৃহত্তম টেলিকম মার্কেটে ব্যবসার প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছে বিভিন্ন টেলিকম কোম্পানী গুলি। এই নিরিখে বিভিন্ন টেলিকম কোম্পানী গুলির গ্রাহকদের জন্য নিয়ে আসছে বিভিন্ন অফার। জনপ্রিয় টেলিকম কোম্পানি যেমন রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন তাদের গ্রাহকদের জন্যে নিত্য নতুন অফার লঞ্চ করছে। বিশেষ করে বর্তমানে ডেটা অফারের চাহিদা তুঙ্গে। এই লকডাউন এর আবহে মানুষ আরো ইন্টারনেটে মজে রয়েছেন। তাই কদর বেড়েছে ডেটা প্ল্যানগুলির।

এই নিরিখে এয়ারটেল একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হয়েছে তাদের গ্রাহকদের জন্য। গত এপ্রিলে এয়ারটেল একটি 401 টাকার প্ল্যান নিয়ে হাজির হয়েছিল। এই প্লেনে ডিজনি + হটস্টার এর স্ট্রিমিং পরিষেবা সমেত 28 দিনের জন্য মোট 3 জিবি 4G ডেটা পাওয়া যেত। কিন্তু এবার এয়ারটেল এই প্ল্যানে ডেটার পরিমাণ প্রায় 10 গুণ বাড়িয়ে দিয়েছে। এই প্ল্যানটিতে নেই কোনো রকম এসএমএস কিংবা ভয়েস কলের সুবিধা।

কিন্তু এখানে ডিজনি এবং সেইসাথে হটস্টার এর সাবস্ক্রিপশন অফার রয়েছে। ডিজনি+ হটস্টার ইউজারদের দুটি সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নিতে বলে। 399 টাকার ভিআইপি সাবস্ক্রিপশন এ সমস্ত দেশীয় প্রোগ্রাম গুলি এবং খেলা দেখা যায় এক বছরের পর্যায়ে। আবার বার্ষিক 1499 টাকার বিনিময়ে ইন্টারন্যাশনাল সিনেমা অথবা শো দেখা যায়।

এয়ারটেল এবার 401 টাকা প্লেনের ডেটার পরিমাণ বাড়িয়েছে দশগুণ। অর্থাৎ গ্রাহকরা এই প্ল্যানটিতে পাবেন 30 জিবি ডেটা। এয়ারটেল 401 টাকার প্লেন সহ ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশনের নিরিখে বেশ কয়েকটি প্ল্যান লঞ্চ করেছে। 448 এবং 449 টাকায় 28 দিনের জন্য রোজ 3gb ডেটা পাওয়া যাবে। 599, 2698 টাকার এই দুটি প্ল্যানে রোজ পাওয়া যাবে 2gb করে ডেটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button