বিমানবন্দর দিয়ে যেতে গিয়ে সবার মাঝে পা হ’ড়কে পরে গেলেন কাজল, ভাইরাল ভিডিও দেখে ঠাট্টায় মজেছে নেটপাড়া!

সেলিব্রিটি দের জীবনযাপন সম্পর্কে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। সংবাদমাধ্যম গুলিও তাই নিরন্তর সেলেব দের খবর সংগ্রহ করতে সচেষ্ট থাকে। সেলিব্রিটিরা যা’ই করুন না কেন তা নিমেষে জায়গা করে নেয় খবরের পাতায়। তাঁদের চলা ফেরা, স্টাইল, কথা বলা সহ নানান বিষয় গুলি প্রচারের লাইমলাইটে চলে আসে। সাধারণ মানুষের বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল সেলেবদের সম্পর্কে নিত্য নতুন কিছু জানা।

কিন্তু অনেক সময় সেলিব্রিটিদের কিছু অস্বস্তিকর মুহুর্ত গু-লিও সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে ওঠে। ঠিক এরকমই একটি ঘটনা ঘটেছে। এক বিখ্যাত বলিউড অভিনেত্রীর অস্বস্তিকর মূহুর্ত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে ওই অভিনেত্রী তার দেহরক্ষীদের সঙ্গে এবং উপস্থিত আরো অন্যান্য মানুষের সাথে হেটে যাচ্ছিলেন বিমানবন্দরের মধ্যে। তাঁকে অনুসরণ করেছিল জনতা।

সাদা গাউন পড়ে বেশ সুন্দরী লাগছিল এই অভিনেত্রীকে। কিন্তু হঠাৎ ছ-ন্দপ-ত-ন! দিব্যি চলতে চলতে পা পিছলে পড়ে যাওয়ার উপক্রম হলেন ওই অভিনেত্রী। প্রায় বসে পড়লেন বন্দরের মেঝেতে। সাথে সাথে অবশ্য তাঁকে ধরে নিয়েছেন তার দেহরক্ষীরা। এই অভিনেত্রী হলেন বলিউডের বিখ্যাত ব্যক্তিত্ব কাজল।

তাঁর এই অস্বস্তিকর মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা অবশ্যই ঘটনায় কোন বিনোদনের চিহ্নমাত্র দেখেননি উপরন্তু সকলেই বলেছেন আরো সাবধানে পা ফেলা উচিত অভিনেত্রীকে। পড়ে গিয়ে কোন বড়োসড়ো চোট পেতে পারতেন উনি। তবে যেহেতু তিনি একজন নামজাদা সেলিব্রিটি তাই তার এই মুহূর্ত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

🙆‍♀️🤦‍♀️

A post shared by @ bollylnfo on

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button