মাত্র 141 টাকার মাসিক কিস্তিতে হাতে পেয়ে যান এই দুর্দান্ত ফিচারের ফোন, সময় সীমিত

রিলায়েন্স জন্মাষ্টমী উপলক্ষে এক বিশেষ অফার নিয়ছ হাজির হয়েছে। এই অফারটি পাওয়া যাবে JIO PHONE 2 কেনার সাথে। এই ফোনটি কোম্পানি লঞ্চ করেছিলো ২০১৮ সালে। দেখে নিন JIO PHONE 2 ফোনের ফিচার গুলো সম্পর্কে।এই JIO PHONE 2 রয়েছে QVGA ২.৪ ইঞ্চি ডিসপ্লের সাথে। এতে রয়েছে ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৫১২ এমবি র‌্যাম। ১২৮ জিবি পর্যন্ত এর মেমোরি বাড়ানো যাবে।

এই ফোনের অপারেটিং সিস্টেম হল KaiOS . এতে রয়েছে ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ০.৩ মেগাপিক্সেলের ওয়াইড ফ্রন্ট ক্যামেরা। এটি হল ডুয়াল সিমের মোবাইল। ব্যাটারি রয়েছে ২০০০ মিলি অ্যাম্পিয়ারের। কানেক্টিভিটির জন্য এতে দেওয়া রয়েছে এলটিই ব্যান্ড ৩.৫.৪০, টুজি ব্যান্ড- ৯০০/১৮০০, ওয়াই ফাই, এফ এম, জিপিএস, ভিওআইফি প্রভৃতি আকর্ষণীয় ফিচার রয়েছে। এর কিপ্যাড হল QWERTY . সর্বোপরি এই মোবাইলে ইউটিউব, গুগল , ফেসবুক, হোয়াটসঅ্যাপ প্রভৃতি সাপোর্ট করবে।

এই ফোনটি কেনার ক্ষেত্রে অফারের সুবিধাটি কেবলমাত্র Jio.com থেকেই উপলদ্ধ। এই ফোনটির দাম হল ২,৯৯৯ টাকা। কিন্তু এই ফোনটি মাসে ১৪১.১৭ টাকা ইএম‌আই দিয়ে কেনা যাবে। ডেলিভারি চার্জ হিসাবে অতিরিক্ত ৯৯ টাকা লাগবে। সর্বোচ্চ ২৪ মাসের ইএম‌আই পাওয়া যাবে। ২০১৭ সালে লঞ্চ করা জিও ফোন কেনা যাবে মাত্র ৬৯৯ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button