অভিনেত্রী তৃনা সাহার বোন এশা সাহাকে দেখলে চ-মকে উঠবেন, জনপ্রিয় মডেল তিনি আজ, দেখতে দারুন, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড জগতে এমন অনেক তারকার রয়েছে যারা কখনোই স্বপ্নেও ভাবেনি ভবিষ্যতে অভিনেত্রী বা অভিনেতা হয়ে উঠবেন। লক্ষ্য অন্য ছিল কিন্তু জীবনে ভা-গ্যের প-রি-হাস তাকে নিয়ে এসেছে অভিনয় জগতে । সে রকমই একজন অভিনেত্রী হলেন তৃণা সাহা । এই নামটি টলিউড এ বেশ পরিচিতি রয়েছে । খোকাবাবু, কলের বউ ধারাবাহিকে অভিনয় করে রীতিমতো লক্ষ লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি । আসুন একটু জেনে নেয়া যাক তৃনা সাহার ব্যাপারে ।

কলকাতার মেয়ে তৃণা সাহা টলিউড প্রথমে সহকারী পরিচালক হিসেবে নিজেকে স্থাপন করেন। এবং একদিন রীতিমতো ঝোঁ-কের ব-শে অডিশন দিতে চলে যায় খোকাবাবুর। কিন্তু প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী তাকে জানান যে তাকে রোগা হতে হবে। সেই মুহূর্তে তার ওজন ৭২ কিলো । শরীর নিয়ে প্রথম ধা-ক্কা খে-লেন তিনি । এবং এক প্রকার জেদের বশে শুরু হলো তার রো-গা হও-য়ার ল-ড়াই । জিমে ভর্তি হলেন, খাবারে আনলেন নিয়ম নিয়ম আনলেন নিয়ম নিয়ম । জীবন থেকে চলে গেল মিষ্টি, ময়দা, নুন । এবং দীর্ঘ ১৫ দিনের লড়াই এর ফলে তিনি কমিয়ে ফেললেন ছয় কিলো ওজন । এবং খোকাবাবু প্রধান চরিত্রে অভিনয় করার জন্য হয়ে উঠলেন যোগ্য চরিত্র ।

এর পাশাপাশি তৃণা সাহা সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয় থাকেন। বিশেষ করে ইনস্টাগ্রামে । সম্প্রতি শু-টিং শে-ষে তার প্রিয় বান্ধবীর সাথে একটি নাচের ভিডিও তে ধরা দিয়েছেন তিনি । মুহূর্তের মধ্যে হয়েছে সে ভিডিও ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে তার সাথে রয়েছে রাজ্যনা । এবং ক্যাপশন দিয়েছেন ” রবিবারের মজা ” । ইতিমধ্যে ভিডিওটি মন কে-ড়েছে অ-নেক দর্শকের মিলেছে প্রচুর ভিউস ।

তৃনা সাহার বোনের নাম হচ্ছে এনা সাহা । যিনি পেশায় একজন মডেল ও অভিনেত্রী । টলিউডের বিভিন্ন সিনেমাতে অভিনয় করে নিজের নাম রীতিমতো পা-কা-পো-ক্তভাবে স্থাপন করছে এই এনা সাহা । তারমধ্যে প্রজাপতি বিস্কুট দুর্গেশগড়ের গুপ্তধন এবং সোয়েটার এই তিনটি ছবিতে অসামান্য অভিনয় করে রীতিমতো মন জয় করে নিয়েছে দর্শকের । আপাতত তিনি কলকাতা ইউনিভার্সিটি তে পড়াশোনা করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button