ফ্লিপকার্ট শুরু করলো মদের হোম ডেলিভারি, প্রথম এই রাজ্যে চালু হচ্ছে পরিষেবা

বর্তমান পৃথিবীতে সূরা প্রেমী সংখ্যা আকাশ ছোঁয়া। ক’রো’নায় আ’ব’হে সারা দেশজুড়ে এক আ’ত’ঙ্কের এবং ভ’য়া’বহ পরিবেশ সৃষ্টি হয়েছে যার দরুন গৃহব-ন্দি হয়ে রয়েছেন মানুষজন। সকলেই খুব প্রয়োজন ছাড়া চট করে বাড়ির বাইরে বের হচ্ছেন না। নিত্যপ্রয়োজনীয় জিনিসের কেনাকাটার জন্য বেশিরভাগ মানুষই ই-কমার্স প্ল্যাটফর্ম কে বেছে নিয়েছেন। সবথেকে বেশি স’ম’স্যায় পড়েছেন সূরা প্রেমীরা।

লকডাউনের পর দোকান খুলতেই মদের দোকানে বি’রা’ট লাইন করতে দেখা গিয়েছিল তখন করোনা আবহে এই জমায়েতের উপরে নি’ষে’ধাজ্ঞা জা’রি করেছিল প্রশাসন। মদের দোকান গুলোকে নির্দেশ দেওয়া হয়েছিল নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে খদ্দেরদের মদ বিক্রি করতে হবে। এই ক’রো’নার ভ’য়া’বহ আবহের মধ্যে জনপ্রিয় ই- কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং স্টার্টআপ ডিয়াজিও গ্রাহক দরে ম’দের হোম ডেলিভারি পরিষেবা চালু করবে।

আপাতত দুই রাজ্যে এই ডেলিভারি পরিষেবা চালু করবে তারা। সংস্থা জানিয়েছে গ্রাহকরা নিজেদের পছন্দের ম’দ অর্ডার করতে পারবেন ফ্লিপকার্ট এর মাধ্যমে তারপরেই হিপ বার রিটেইল আউটলেট থেকে মদ নিয়ে ডেলিভারি করবে ডিয়াজিও। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকটি রাজ্যে মদের হোম ডেলিভারি পরিষেবা চালু হয়েছে। যেমন পশ্চিমবঙ্গে অ্যামাজন ম’দের অনলাইন ডেলিভারি দিচ্ছে। সুইগী এবং জুম্যাটো ঝাড়খন্ড এবং উড়িষ্যায় ম’দের হোম ডেলিভারি দিচ্ছে।জানা গিয়েছে ফ্লিপকার্ট আপাতত পশ্চিমবঙ্গ এবং উড়িষ্যায় ম’দের অনলাইন হোম ডেলিভারি দিতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button