এবার প্রকাশ্যেই কাঞ্চন মল্লিককে প্রেম নিবেদন শ্রীময়ীর, বললেন, ‘ চোখে চোখে কত কথা মুখে কেন বলোনা’, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কাঞ্চন মল্লিক পিংকি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজ এর মধ্যে যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক সে কথা আমরা প্রত্যেকে জানি । বেশ কিছুদিন আগে শ্রাবন্তী রোশন তারপর শোভন-বৈশাখী এবং রত্না তারপর নুসরাত জাহান , যশ এবং নিখিলের ঘটনা দ-খল করে রেখেছিল খবরের শিরোনাম । কিন্তু এবার সেই ঘটনা ছা-পিয়ে খবরের শিরোনাম দখল করল কাঞ্চন মল্লিক পিংকি ব্যানার্জি এবং শ্রীময়ী চট্টরাজ । রীতিমতো প্রকাশ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে কা-দা ছো-ড়াছু-ড়ি চলছে তিনজনের মধ্যে । স্বীকার অস্বীকার এর গল্প উঠে আসছে এর মাঝে ।

বেশ কয়েকদিন ধরে কাঞ্চন এবং শ্রীময়ী চট্টরাজ এর বৈবাহিক সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে । গত দুদিন আগে বিস্ফোরক রূপ ধারণ করে সেটি প্রকাশ্যে উঠে আসে পিংকি ব্যানার্জীর হাত ধরে । পিংকি ব্যানার্জি থানায় অ-ভিযোগ দা-য়ের করেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর বিরুদ্ধে । মূলত শারীরিক এবং মানসিক নির্যাতন এবং হু-মকি দেওয়ার অ-পরাধে তাদের বি-রুদ্ধে অ-ভিযোগ করেন পিংকি ব্যানার্জি । তার পাশাপাশি একাধিক মন্তব্য যদিও পরবর্তীতে সেগু-লি কাঞ্চন মল্লিক সম্পন্ন রকম ভাবে অস্বীকার করেছে ।

প্রতিনিয়ত এই ঘটনা নতুন নতুন মোড় দেখা দিচ্ছে । ভাইরাল হচ্ছে গোপনীয় সব তথ্য । এবং তথ্যের ভিত্তিতে পু-লিশ ত-দন্ত শুরু করেছে আদতে নব নির্বাচিত হওয়া কাঞ্চন মল্লিক ব-ধূ নি-র্যাতনের অপরাধে অপরাধী নাকি তাকে ষ-ড়য-ন্ত্র করে ফাঁ-সানো হচ্ছে সেটি ত-দন্ত করছে কলকাতা পু-লিশ । যদিও এর মাঝে শ্রীময়ী চট্টরাজ একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি কাঞ্চন মল্লিক কে দাদা হিসেবে দেখেন এবং প-রকীয়া প্রেম করার মতন এতটাও দুঃ-সময় তার আসেনি ।

কাঞ্চন মল্লিকের এই ঘটনার পর থেকে শ্রীময়ী চট্টরাজ সাইবার দুনিয়া থেকে অর্থাৎ সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তবে পুনরায় ছন্দে ফিরেছেন তিনি আরও একবার এবং সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করেছেন তা ক্যাপশন দেখে রীতিমতো পুনরায় নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে নেটিজেনরা ভাবছেন কার উদ্দেশ্যে অভিনেত্রী থেকে কোন কিছু উত্তর মেলেনি এর সম্পর্কে ।সম্প্রতি বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী, যেখানে তার পড়নে লাল রঙের শাড়ি,রুদ্রাক্ষের গয়না। যোগিনী বেশে এই ছবিটি নিজের ইনস্টাগ্রামের শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,‘চোখে চোখে কত কথা, মুখে কেন বল না’!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button