হাত দিয়ে এক ঘু-সি’তে ‘শক্ত শ’ক্ত ডাব দুই অর্ধেক করে দিলেন যুবক, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে পৃথিবীর যেকোন মানুষের যেকোনো ধরনের প্রতিভা ব-ন্দি আমাদের এই মুঠোফোনে । কারণেই মুঠোফোন একমাত্র বাড়িতে বসে থাকা অবস্থায় আমাদেরকে ঘুরিয়ে আনতে পারে গোটা পৃথিবীতে । পৃথিবীর আ-নাচে-কা-নাচে যাবতীয় যা ঘটনা তা শুধুমাত্র পেয়ে যায় আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে । অর্থাৎ আমরা যে উন্নতির দিকে এগোচ্ছি তার প্রতি পদে পদে প্রমাণিত হচ্ছে ।

এবং এ প্রমাণিত হবার মূল কান্ডারী হলো স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া নিয়ে নতুন করে বলার কিছু নেই । কিন্তু আপনারা হয়তো সকলেই জানেন যে সোশ্যাল মিডিয়ার মানেই হচ্ছে নাচ-গান হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত কিছুর মিশ্রিত একটি মাধ্যম যা এক ছাদের নিচে একসাথে পাওয়া যায় । তাই সোশ্যাল মিডিয়া প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে তরুণ প্রজন্মের কাছে ।

শুধুমাত্র তরুন প্রজন্ম নয় আমাদের আগের প্রজন্মের মানুষেরাও যুক্ত হচ্ছে সোশ্যাল মিডিয়ার সাথে। আমাদের মধ্যে অনেকেই থাকেন যারা নিজেদের স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন থাকেন । তার পাশাপাশি নিজের স্বাস্থ্যকে সুগঠিত এবং সুদর্শন করে তুলতে সাহায্য করে তাদের ভাবনাচিন্তা গু-লি । সম্প্রতি ইউটিউবে এবং ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা আপনাকে অবাক করে তুলবে মুহূর্তের মধ্যে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি স্বাস্থবান লোক অর্থাৎ একজন যুবক হাতের সাহায্যে ঘু-সি মে-রে ভে-ঙ্গে দি-ল একটি আস্ত নারকেল কে । ভিডিওতে দেখা যাচ্ছে যে কয়েকটি ইট এর উপর সেই যুবক একটি শ-ক্ত নারকেল রাখে এবং নিজের হাতের সাহায্যে ভে-ঙ্গে ফে-লল গোটা নারকেল টিকে । মুহূর্তের মধ্যেই ভিডিওটি অ-বাক ক-রে তু-লেছে নেটদুনিয়া নেটিজেনদের । তার পাশাপাশি ইতিমধ্যে ভিডিওটিতে এসেছে প্রচুর ভিউজ । সময়ের সাথে বাড়ছে তার শেয়ার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button