‘যখন প্রাইমারিতে ভর্তি হলাম একসাথে…’ দারুণ সুরে অসাধারণ গান গাইলেন হিরো আলম, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:– সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে কমবেশি প্রত্যেকেই নিজের ক্লা-ন্তি এবং অ-ব-সাদ দূ-র করার জন্য মুখ গুঁ-জে । সারাদিনের ব্যস্ততার পর মানুষ নিজের অ-ব-সাদ দূর করতে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে প্রথম সারিতে । আর সোশ্যাল মিডিয়া আমাদেরকে এদিক থেকে কখনো নি-রাশ ক-রে না কারণ সামাজিক-রাজনৈতিক এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এমন বেশ কিছু ধরনের ঘটনা ভিডিও সামনে উঠে আসে যে-গু-লি রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা নাচ করতে ভালোবাসেন । আবার অনেকেই আছেন যারা গান করতে ভালোবাসি । কেউ কেউ আবার নাচ এবং গান কে পড়াশোনার পাশাপাশি আগামী দিনের পেশা হিসেবে বেছে নেন এবং সেই হিসেবে চালিত করে নিজের জীবনকে । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক প-রিমাণে ভাইরাল রয়েছে সেটি রীতিমতো গানের নামে হাসির পরিবেশ সৃষ্টি করেছে এবং যিনি করেছেন তিনি আমাদের মধ্যে খুব পরিচিত।

বাংলাদেশের অভিনেতা হিরো আলম কে আমরা প্রত্যেকে চিনি । একের পর এক ভিডিওর মাধ্যমে তিনি রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে আমাদের সকলের মাঝখানে। মূলত তিনি এতদিন অভিনয় জগতের সাথে যুক্ত ছিলেন এবং তার এক একটি দৃশ্যে অভিনয় এতটাই মজাদার পূর্ণ হয় যে মানুষের ক্লা-ন্তি বা অ-ব-সাদ নি-মি-ষের মধ্যে দূ-র হয়ে যেত । তবে এবার অভিনয় জগত ছে-ড়ে তিনি পা-ড়ি দিয়েছেন সংগীত জগতে । আর সেই ভিডিও হয়েছে যথেষ্ট পরিমাণে ভাইরাল।

ফেসবুকে ভাইরাল হয় ভিডিওতে দেখা যাচ্ছে হিরো আলমকে একটি গান করতে যেটি তাদের নিজস্ব লেখা । সেখানে তিনি তার প্রেমিকার গল্প তুলে ধরেছেন বাল্য কালের ওই গানের মাধ্যমে এবং গানের লিরিক্স বা লাইনগুলোকে মজাদার পূর্ণ পুনরায় আবার হা-সির পরি-বেশ সৃষ্টি করেছে মুহূর্তের মধ্যেই । ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । এর পাশাপাশি ভিডিও থেকে যে অনেক অনেকখানি ম-জা পে-য়েছে সেটি কমেন্ট সেকশন দেখলেই বোঝা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button