শরীরে নেই ছিটেফোঁটা পোশাক! সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করলেন বঙ্গ-তনয়া খুশি মুখার্জী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের আশেপাশে এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন যারা তাদের ক্যারিয়ার জীবন শুরু করেছিল এই বাংলা ইন্ডাস্ট্রিতে কিন্তু পরবর্তীতে ক্রেতারা পাড়ি দিয়েছে বিভিন্ন ভাষাভাষীর সিনেমা উদ্দেশ্যে । কখনো কখনো তেলেগু কখনো আবার হিন্দিতে রীতিমতো মন্ত্রমুগ্ধ করে তুলেছে দর্শকদের । ঠিক তেমনি এমন কিছু ধরনের অভিনেত্রী রয়েছেন যারা অভিনয় দক্ষতা দিয়ে না হলেও বিভিন্ন মডেলিংয়ের মাধ্যমে কিন্তু জয় করেছে দর্শকদের মন । ঠিক তেমনই এক অভিনেত্রী হলেন বাঙালি কন্যা খুশি মুখার্জি ।

কলকাতার মেয়ে খুশি মুখার্জি। অভিনয় করেছেন ছোট পর্দা থেকে বড় পর্দায়। তিনি স্প্লিটসভিলা সিজন ১০, কাহাত হনুমানের, জয় শ্রী রাম, বলভীর রিটার্নস এবং লাভ স্কুলের মতো টেলিভিশন শোয়ের জন্য বেশ পরিচিত।তাছাড়া তিনি তামিল ও তেলুগ সিনেমাতেও অভিনয় করেছেন। মূলত মডেলিং দিয়েই সেলব্রেটি জগতে পা রাখেন খুশি মুখার্জি। ২০১৩ সালে তামিল সিনেমা অঞ্জলাতুরাই দিয়ে বড় পর্দায় তার হাতেখড়ি হয়।

অভিনয় জগতে তেমনভাবে সাফল্য না পেলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার অনুরাগ এর সংখ্যা । ইতিমধ্যে তার ইনস্টাগ্রামের ফলোয়ার্স সংখ্যা ১.২ মিলিয়ন । মাঝে মধ্যে নানান উষ্ণ ছবি দিয়ে অভিনেত্রী ঘুম কেড়ে নেয় তরুণ প্রজন্ম এর ।

সম্প্রতি সেরকমই চিত্র দেখা গেল আরো একবার । সম্প্রতি তিনি নতুন একটি ছবি আপলোড করে সামাজিক যোগামাধ্যমে নতুন রেশ সৃষ্টি করেছেন।পোশাক ছাড়া বো-ল্ড ছবি তে দেখা যাচ্ছে তিনি কমলা লেবু হাতে নিয়ে বেশ উষ্ণ পোজ দিয়েছেন। কমলা লেবু দিয়ে কোনো মত ঢেকে রেখেছেন ব;-ক্ষ যুগল। তাতেই হারাম হয়েছে নেটিজেনদের রাতে ঘুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button