পার্কে মাস্ক না পড়েই প্রেম করছে যুবক-যুবতী, তা-ড়া করলো পুলিশ, ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার যে হা-তিয়ার এর ব্যবহার কমবেশি আমরা প্রত্যেকেই করেছি । এই সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে । কখনো নাচ কখনো গান কখনো অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেয় আমাদের মন অনেকেই । কিন্তু এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে উঠে আসে যেখান থেকে আমরা অনায়াসে কিছু ভালো শিক্ষা নিতে পারি।

ঠিক সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে আমি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে অ-বাক হ-বেন আপনিও । কারণ এই ধরনের ঘটনা সচরাচর রাস্তাঘাটে দেখা যায় না । তবে এই ধরনের ঘটনা কখনো কখনো ঘটা ভালো যা মানুষকে আরও সচেতন করে তোলে। ওই ভিডিওতে দেখা গেছে যে একটি পার্কের মধ্যে যারা বিনা মাস্ক পড়ে ঘুরে বেড়াচ্ছে তাদের ওপর চড়াও হচ্ছে এক পু-লিশকর্মী ।

পাশের ঝো-প থে-কে হঠাৎ উ-দয় হচ্ছে সেই পু-লিশ কর্মী। এবং মাথায় থাপ্পর মেরে সবাইকে সচেতন করছেন যে তারা মাস্ক পরে যেন । একজনকে সচেতন করার পাশাপাশি দু-তিনজন সাথে সাথে মাস্ক পড়ে নিচ্ছে । এই ঘটনাটি যদি একটু সচেতন মূলক শিক্ষা প্রদান করে । কিন্তু হঠাৎই পু-লিশের অনেকে ঘা-বড়ে গেছে । তবে পরবর্তী ক্ষেত্রে জানানো হয় যে সেটি প্রা-ঙ্ক ভিডিও ছিল।

সাধারণত আগে থেকে ক্যামেরা ঠিক করে রেখে ইচ্ছাকৃতভাবে এই ধরনের ঘটনা ঘটানো কে প্রা-ঙ্ক ব-লে সামাজিক মাধ্যমের ভাষায়। এই ধরনের ভিডিও করার আগে তাদেরকে অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে হয় । কারণ কোনো কারণে ভিডিও এদিক থেকে ওদিক হয়ে গেলে ক-পালে জু-টতে পা-রে বে-ধ-ড়ক মা-র। কখনো কখনো এমন কি কোন কোন ভিডিওতে সে রকম ঘটনা ঘটে যদিও । যদিও সমস্ত ভিডিওতে থাকে প্রচুর কমেন্ট, ভিউজ এবং তার সাথে সাথে দ-ম ফা-টা হা-সি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button