জানেন কি বাস্তব জীবনে সিরিয়ালের হেভিওয়েট নায়করা কাকে বিয়ে করেছে? রইল ছবিসহ পরিচয়

নিজস্ব প্রতিবেদন: আজকালকার সময়ে দাঁড়িয়ে বিভিন্ন বলিউড বা টলিউডের সিনেমার থেকেও সাধারণ মানুষের কাছে বেশি কাছের এবং প্রিয় হয়ে উঠেছে বিভিন্ন সিরিয়াল।। নানান ধরনের কূটকাচালী থেকে শুরু করে ফ্যামিলির ড্রামা সবকিছুই যেহেতু খুব নিখুঁতভাবে রেগুলার বেসিসে এই সিরিয়াল গুলোর মধ্যে তুলে ধরা হয় তাই সাধারণ মানুষ কিন্তু এগুলো বেশ উপভোগ করে থাকেন।

যার দরুন এই সিরিয়ালে অভিনয় করা তারকারাও কিন্তু আজকাল বেশ জনপ্রিয় হয়ে সেলিব্রিটি তকমা পেয়েছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বাংলা টেলিভিশন জগতের এমন কিছু নায়কদের সঙ্গে আপনার পরিচয় করাবো যারা বাস্তব জীবনে বিয়ে করেছেন নিজেদের পছন্দের সঙ্গিনীকে। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

১) স্টার জলসার ধুলোকনা ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ রায়। ইন্দ্রশীষের বাস্তব জীবনের স্ত্রীর নাম সৌরভী তরফদার। বেশ কয়েক বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

২) এবার বলব সুমন দের কথা। জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় করেছিলেন সুমন। এছাড়াও বউ কথা কও ধারাবাহিকে প্রধান চরিত্র দেখা গিয়েছিল তাকে।। তার বাস্তব জীবনের প্রেমিকার নাম সুরভী সান্যাল।

৩) এবার জানাবো গৌরব মন্ডল এর কথা। এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে তার নাম। সান বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছিলেন গৌরব। বাস্তব জীবনে তিনি তার নিজের প্রেমিকা জেসমিন রায় কে বিয়ে করেছেন। যদিও সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে।

৪) চতুর্থ স্থানে রয়েছে সানবাংলায় কন্যাদান এবং জি বাংলায় করি খেলা ধারাবাহিকে অভিনীত প্রধান চরিত্র নীল চ্যাটার্জির নাম। নীলের বাস্তব জীবনের স্ত্রীর নাম পৃথা চ্যাটার্জী। ভক্তদের অত্যন্ত পছন্দের এই জুটি।

৫) স্টার জলসায় অভিনীত গুড্ডি ধারাবাহিকের প্রধান চরিত্র রণজয় বিষ্নু। তার বাস্তব জীবনের প্রেমিকার নাম সোহিনী সরকার। সোহিনী টেলিভিশনের পাশাপাশি চলচ্চিত্র এবং ওয়েব সিরিজের সমানভাবে কাজ করে থাকেন। খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা দম্পতি।

৬) এই তালিকায় ৬ নম্বরে রয়েছে অনিন্দ্য চ্যাটার্জির নাম। গাটছড়া ধারাবাহিকের রাহুলের চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য। তার বাস্তব জীবনের প্রেমিকার নাম রোমি দত্ত।

৭) এবারে গোধূলি আলাপ ধারাবাহিকে অভিনীত শুভজিৎ করের কথা এবার বলবো। বাস্তব জীবনের শুভজিৎ প্রিয়ম চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রিয়ম কিন্তু নিজেও একজন জনপ্রিয় অভিনেত্রী।

৮) স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে সূর্যর ভাই এর অভিনয় করছেন প্রারদ্ধি সিংহ। খুব শীঘ্রই নিজের প্রেমিকা অস্মিতা চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জনপ্রিয় তারকা।

৯) জনপ্রিয় করুণাময়ী রানী রাসমণি ধারাবাহীকে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন সৌরভ সাহা। এই চরিত্রের মাধ্যমে দর্শকদের রীতিমত সমস্ত মনোযোগ কেড়ে নিয়েছিলেন তিনি। তার বাস্তব জীবনের স্ত্রীর নাম সুস্মিতা মুখার্জি সাহা। বেশ কয়েক বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই দম্পতি এবং বর্তমানে চুটিয়ে সংসার করছেন।

১০) আজকের এই প্রতিবেদনের সব শেষে আমরা জানাবো অর্ণব ব্যানার্জীর কথা। স্টার জলসার একটি অসাধারণ ধারাবাহিক আলতা ফড়িংয়ে প্রধান নায়ক অভ্রর চরিত্রে অভিনয় করেছিলেন অর্ণব। বাস্তব জীবনে তিনি বিয়ে করেছেন সুন্দরী অভিনেত্রী ঈপ্সিতা সাহাকে। স্টার জলসার অপর এক ধারাবাহিক ধুলোকণাতে অভিনয় করেন ঈপ্সিতা।

Leave a Comment