শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ট্রেলারে ডিজলাইকের বন্যা নেটিজেনদের, রইলো ভিডিও

সম্প্রতি মহেশ ভাটের প্রযোজিত আলিয়া ভাট এবং আদিত্য কাপুর, সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ২ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। যেহেতু এই সিনেমার সঙ্গে মহেশ ভাট এবং আলিয়া ভাটের নাম জড়িয়ে রয়েছে তাই এই ছবিটির ট্রেলারে ডিজলাইক দিতে শুরু করে নেটিজেনরা। ক্রমশ দেখা যায় এই সিনেমার ট্রেলার ডিজলাইকের এক বিস্ময়কর রেকর্ড সৃষ্টি করেছে।

আসলে মহেশ ভাটের বর্তমানে যথেষ্ট নেগেটিভ পাবলিসিটি হয়েছে তার কারণ, সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাট কে এবং করণ জোহরকে বলিউডের মুভি মাফিয়ার তকমা দেওয়া হয়েছে। মহেশ ভাট এবং করণ জোহরকে নেপোটিজম এর জনক আখ্যা দেওয়াও হয়েছে। তাই সুশান্তের ফ্যান সহ আপামর জনতা সড়ক ২ সিনেমাটি কে সর্বাধিক অপছন্দের ট্রেলার বানানোর অভিযান শুরু করেছিল। বর্তমানে এখনো পর্যন্ত সবথেকে ডিসলাইক পাওয়া ট্রেলার এই সিনেমার ট্রেলার।

হঠাৎ করে জানা যায় শাহরুখ খান নাকি ‘পাঠান’ নামক এক সিনেমা বানাচ্ছেন এবং এই সিনেমার ট্রেলারে ইউটিউবে মুক্তি পেয়েছে। সুশান্তের বন্ধু দাবি করেছে আইফার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সুশান্তকে নাকি অপ-মান করেছিলেন শাহরুখ খান তাই তার পর থেকে শাহরুখের বি-রু-দ্ধেও বেশ কয়েকজন নেটিজেনরা বিদ্বেষ উগড়ে দিয়েছেন। এই খবরটি ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা ইউটিউবে গিয়ে পাঠান নামক ট্রেলার গুলি খুঁজে বার করে তাতেই ডিসলাইকের ব-ন্যা বইয়ে দেওয়ার চেষ্টা করেন।

যে কটা ট্রেলার নেটিজেনরা চোখের সামনে দেখতে পান সবেতেই তাঁরা ডিজলাইক দেন। তবে জানা গিয়েছে শাহরুখ খান এরকম কোন সিনেমায় অভিনয় করেননি কারণ এই সিনেমার ট্রেলার বানানো হয়েছে সম্পূর্ণ ফ্যান‌ মেড হিসাবে। ওই ট্রেলারে দেখা গিয়েছে শাহরুখের র‌ইস, মাই নেম ইজ খান এবং কিছু হলিউড সিনেমার দৃশ্য সংযোগ করা হয়েছে পর পর। এমনকি এই ছেলেটিকে সত্যি রূপে উপস্থাপিত করার জন্য

এই ট্রেলারে যশরাজ ফিল্মসের ব্যানারে লাগানো হয়েছে। যার জন্য নেটিজেনদের মনে ধোঁয়াশা তৈরি হয়েছে যে এই ট্রেলার ফেক না সত্যি! তবে শেষমেশ চূড়ান্তভাবে জানা গিয়েছে এই ট্রেলালটি সম্পূর্ণ ফেক, যশরাজ ফিল্মসের ব্যানার দেখে এই ট্রেলারে আগেভাগে ডিজলাইক দিয়েছে নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button