সুশান্তের মৃ’ত্যুর কিছু আগে প্রিয় বন্ধুর সাথে কি কথা হয়েছিলো সুশান্তের? ভাইরাল হোয়াটস্যাপ চ্যাট!

অনেক অভিমান, অনেক গ্লানি নিয়ে পৃথিবী ছেড়েছেন সুশান্ত।‌ পারেননি কঠিন বাস্তবের কুঠারাঘাত সহ্য করে, লড়াই করে বেঁচে থাকতে। পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তাঁর আ-ক-স্মিক এই হঠকারী সিদ্ধান্ত কাঁ-দিয়েছে আপামর জনসাধারণকে। তাঁর স্মিত হাসিটাকে মিস করছেন প্রতিটি মানুষ। ২০১৩ সালে বড়ো পর্দায় প্রথম পা রেখেছিলেন এই সদাহাস্যময় মহান মনের মানুষটি। তাঁর কেরিয়ারের দিকটিও খুব একটা অনুজ্জ্বল ছিলোনা। অনেক সংগ্রাম করে সাফল্যের মুখ দেখেছিলেন তিনি।

তাঁর বেশীরভাগ সিনেমাতেই জীবনের জয়গান গাওয়া হয়েছে। কিন্তু এই মানুষটিই হেরে গেলেন তাঁর জীবনের সংগ্রামে। তাঁর শে-ষ ছবি ‘ছিঁচোড়ে’ ও দর্শকদের বেশ মন জয় করেছিলো।তাঁর মৃ-ত্যু-তে সৃষ্টি হয়েছে বহু বিতর্ক। বলিউডের নিকশ অন্ধকারের দিকটি উন্মোচিত হয়েছে সকলের সামনে। বিভিন্ন নামী দামী সেলিব্রিটি মুখ খুলেছেন সুশান্তের পক্ষে। কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে প্রভাবশালী কয়েকজন বলিউডের সেলিব্রিটি কে।সুশান্তের মৃ-ত্যু-র পর তাঁর স্মৃতিবিজড়িত নানান ছবি, ভিডিও নিত্যনৈমিত্তিক পোস্ট হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

এবার সুশান্তের সাথে চ্যাট এর স্ক্রিনশট শেয়ার করলেন প্রয়াত অভিনেতা এক ঘনিষ্ঠ বন্ধু। সুশান্তের ওই বন্ধু জানিয়েছেন সুশান্তের মৃ-ত্যুর আগে ২রা জুন সুশান্তের সাথে অনেকক্ষণ ধরে হোয়াটসঅ্যাপে চ্যাট করেছিলেন তিনি। তিনি অবাক হয়েছিলেন যে প্রাণোচ্ছল এবং সদাহাস্যময় সুশান্ত আ-ত্ম-হ- করার মতো পর্যায়ে কিভাবে চলে গেলেন !একজন টিভি তারকা থেকে বহু পরিশ্রমের মাধ্যমে বলিউডে নিজের মাটি শক্ত করেছিলেন সুশান্ত সিং রাজপুত সেই পরিশ্রমী এবং উদ্যমী মানুষটি কিভাবে নিজের জীবন শে-ষ করে দিতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন সুশান্তের ওই বন্ধু।

সুশান্তের এই বন্ধুর নাম হল কুশল জাভেরি। কুশল সুশান্তের সাথে হোয়াটসঅ্যাপে চ্যাটের বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন। তিনি বারবার বলছেন সুশান্ত এত সহজে ভেঙে পড়ার মত মানসিকতার ছেলে ছিলেন না। আর এমনিতেই সুশান্তের সমস্ত অনুরাগীরা প্রথম থেকেই দেখে এসেছেন সুশান্ত সবসময়ই জীবনের জয়গান গাইতে ভালবাসতেন। সেই মানুষটি হঠাৎ করে মানসিক অবসাদে ভুগে আ-ত্ম-হ-ত্যার মত এক ভ-য়ং-কর সিদ্ধান্ত কখনোই বেছে নিতে পারেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button