ধোনির ফেয়ারওয়েল করা হোক ঝাড়খণ্ডে, সৌরভ গাঙ্গুলিকে টুইট করে অনুরোধ মুখ্যমন্ত্রীর

মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট জগতের ইতিহাসে এক অন্যতম সফল ব্যাটসম্যান। তাঁর ব্যাটিংয়ে জাদুতে মুগ্ধ নন এমন ভারতীয়ের দেখা মেলা দুষ্কর। সম্প্রতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তাকে খেলতে দেখার কথা ছিলো। এই ব্যাটসম্যানের অগুনতি অনুরাগী ছড়িয়ে রয়েছে দেশের বাইরেও। কিন্তু এবার আর দেশের জার্সি গায়ে খেলতে দেখা যাবে না ধোনিকে। স্বাধীনতা দিবসের দিনে অবসরের ঘোষণা করলেন ধোনি।

তিনি চেয়েছিলেন তাঁর অবসর ঘোষণার দিনটি স্মরণীয় হয়ে থাকুক তাই তিনি অবসর ঘোষণা করলেন ৭:২৯ মিনিটে। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তে লিখেছেন, “এবার থেকে আমাকে ৭:২৯ মিনিটে অবসরপ্রাপ্ত হিসেবে আপনারা বিবেচনা করবেন।”ধোনির এই ঘোষণায় আশাহত হয়েছেন তার কোটি-কোটি অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় বারবার তাকে বিদায়ী শুভেচ্ছা জানানো হচ্ছে। দুঃখে ভারাক্রান্ত তার কোটি কোটি ফ্যানের হৃদয়।

গত 15 বছর ধরে ভারতীয় ক্রিকেটকে এক গৌরবের চূড়ায় আসীন করেছেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির কোটি কোটি ভক্ত বিসিসিআইকে অনুরোধ জানিয়েছেন যে ধোনির 7 নম্বর জার্সির অবসর ঘোষণা করা হয়। শচীন টেন্ডুলকার অবসর নেয়ার পর বিসিসিআই 10 নম্বর জার্সির অবসরের কথা ঘোষণা করেছিলো। এবার ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সরেন মহেন্দ্র সিং ধোনির ফেয়ারওয়েল ম্যাচ আয়োজনের জন্য বিসিসিআইকে অনুরোধ করেছেন।

ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী ধোনিকে আরেকবার ভারতের নীল জার্সিতে খেলতে দেখতে চান। তিনি বলেছেন “যে অধিনায়ক দেশকে একটা চ্যাম্পিয়ন্স ট্রফি এবং একটি দুটো বিশ্বকাপ এনে দিয়েছিলেন তামার বিদায় যেন কখনোই সাদামাটাভাবে না হয়।”ধোনির এই বিদায় মানতে পারেননি তাঁর অগণিত ভক্ত রাও। সকলেই ধোনিকে আরেকবার সাত নম্বর নীল জার্সি পড়ে হেলিকপ্টার শট হাঁকাতে দেখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button