বায়ুসেনার বিমান থেকে প্যারাসুট নিয়ে লা’ফ দিলেন ধোনি, রু’দ্ধশ্বা’স ভিডিও নিমেষে ভাইরাল

মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট জগতের ইতিহাসে এক অন্যতম সফল ব্যাটসম্যান। তাঁর ব্যাটিংয়ে জাদুতে মুগ্ধ নন এমন ভারতীয়ের দেখা মেলা দুষ্কর। সম্প্রতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তাকে খেলতে দেখার কথা ছিলো। এই ব্যাটসম্যানের অগুনতি অনুরাগী ছড়িয়ে রয়েছে দেশের বাইরেও। কিন্তু এবার আর দেশের জার্সি গায়ে খেলতে দেখা যাবে না ধোনিকে। স্বাধীনতা দিবসের দিনে অবসরের ঘোষণা করলেন ধোনি।

তিনি চেয়েছিলেন তাঁর অবসর ঘোষণার দিনটি স্মরণীয় হয়ে থাকুক তাই তিনি অবসর ঘোষণা করলেন ৭:২৯ মিনিটে। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি তে লিখেছেন, “এবার থেকে আমাকে ৭:২৯ মিনিটে অবসরপ্রাপ্ত হিসেবে আপনারা বিবেচনা করবেন।”ধোনির এই ঘোষণায় আশাহত হয়েছেন তার কোটি-কোটি অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় বারবার তাকে বিদায়ী শুভেচ্ছা জানানো হচ্ছে। দুঃ’খে ভারা’ক্রা’ন্ত তার কোটি কোটি ফ্যানের হৃদয়।

বর্তমানে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় সে’নাবাহিনীর একজন উচ্চপদস্থ সে’না। তিনি ভারতীয় সে’না’বাহিনীতে যোগ দিয়ে প্রায় কয়েক মাস পর ট্রেনিং এর মধ্য দিয়ে গিয়েছেন। কয়েক মাস উপযুক্ত প্রশিক্ষণ নিয়ে তিনি ভারতীয় সে’না জ’ওয়ান হিসাবে নিজের কর্তব্য পালন শুরু করেছিলেন। এমনিতেই তিনি ভারতীয় সে’নাবা’হিনীর প্রতি খুবই শ্রদ্ধাশীল। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিও প্রকাশ এসেছে যেখানে তাকে দেখা গিয়েছে প্যারা-কমা’ন্ডো দের সাথে প্যারাসুট নিয়ে বিমান থেকে ঝাঁ’প দিচ্ছেন।

এমনিতেই ধোনি তাঁর গ্লাভস থেকে শুরু করে হেলমেট, রিস্টব্যান্ড, মোবাইল সবেতেই প্যারা ক-মা’ন্ডোর ‘ব-লি-দা-ন’ লোগো ব্যবহার করেন। ভাইরাল এই ভিডিও দেখা গিয়েছে ভারতীয় বায়ু’সে’নার বাইসন বিমান থেকে পুরোদস্তর সামরিক পোশাকে প্যারাসুট নিয়ে ঝাঁ-পি-য়ে পড়েন মহেন্দ্র সিং ধোনি। তাঁর সাথে অন্যান্য ক-মা-ন্ডো-রা-ও প্যারাসুট নিয়ে ঝাঁ-পি-য়ে পড়েন। এই ভিডিওটি দেখে খুবই আপ্লুত হয়েছেন ধোনির কোটি কোটি ভক্তগণ। মহেন্দ্র সিং ধোনির যেমন ক্রিকেটের প্রতি অপরিসীম শ্রদ্ধা রয়েছে তেমনি তাঁর অপরিসীম শ্রদ্ধা রয়েছে তাঁর দেশ এবং দেশের সে’না’বাহিনীর প্রতি।

https://www.facebook.com/abpananda/videos/950890568712597/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button