প্রায় দুই কিলোমিটার উপর থেকে প্যারাসুটে না-মতে গিয়ে বে-কা’য়দায় প-ড়’লেন যুবতী, নিচে নামতেই ছি-ট’কে প’ড়ে গে’লেন নদীতে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই যে আমাদের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন মাত্রায় স্বাদ আনার জন্য কখনো পা-হাড় জ-ঙ্গল সমুদ্র তে পারি দিয়ে থাকি আমরা । যারা জ-ঙ্গল সফরে গিয়েছেন তারা অতি অবশ্যই হাতি বা-ঘ ভা-ল্লুক ইত্যাদি দর্শন পেয়েছেন এমনটা আশা করা যেতেই পারে । কারণ সাধারণত মানুষ এই সমস্ত জিনিস গুলো কে বা পশুপাখিদের দেখার জন্য জঙ্গলে পাড়ি দেয় ।

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জ-ন্তু জা-নো-য়ারদের মধ্যে আ-ক্র-মণ ,শি-কার হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হাতি তাড়া করছে কোনো মানুষকে । আবার দেখেছিলাম যে বেকায়দায় ভাবে ফেঁ-সে যা-ওয়া ট্রাক কে নিজের শ-ক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য যে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক সাহসী যুবতী প্যারাসুট এর মাধ্যমে অনেক উঁচু পাহাড়ের গা থেকে লাফ দিয়েছে । এবং সামনে ধরে রেখেছে একটি ক্যামেরা । যার দ্বারা তিনি প্রতিনিয়ত উড়ন্ত অবস্থায় মুহূর্ত-গু-লিকে ক্যামেরা-ব-ন্দি করছিলেন । যদিও তাকে নিয়ন্ত্রণ করছিল প্রশিক্ষণপ্রাপ্ত একজন প্যারাসুট রাইডার।

আসলে মানালিতে এরকম ধরনের রোমাঞ্চকর অভিজ্ঞতা সঞ্চয় করে থাকে অনেকেই । অনেকে হয়তো অধিক উচ্চতার জন্য এই পরিষেবা নিতে চায় না । কিন্তু কেউ কেউ রোমাঞ্চকর অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য অতি অবশ্যই মানালি গেলে এটি চেপে একবার দেখেন । এই ঘটনা তারই প্রমাণ । কিন্তু কখনো যে মেয়ে হয়ে এত সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারে সেটি ভেবে উঠতে পারেনি সাইবার দুনিয়ার নাগরিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button