একদম আধুনিক ডিজাইনের মধ্যে সোনার কানের ঝুমকোর লেটেস্ট ৬টি কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সকলেরই কিন্তু সোনার গয়নার প্রতি এক প্রকার আলাদা রকমের ঝোক রয়েছে। বিশেষ করে বিয়ের সিজনে গয়নার দোকানে সকলের ভিড় দেখেই কিন্তু আপনারা এই সম্পর্কে একটা স্পষ্ট ধারণা তৈরি করে নিতে পারবেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের দেখাতে চলেছি লেটেস্ট কিছু ঝুমকোর কালেকশন যা বিয়ে থেকে শুরু করে যে কোন অকেশন পারপাস খুব সহজেই ব্যবহার করা যেতে পারে। কালেকশনগুলো আপনাদের ভাল লাগলে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একটা তিন ধাপের ঝুমকো আপনাদের দেখাতে চলেছি যা বিয়ের দিন খুব সহজেই পড়তে পারবেন।১,১১,০০০ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

২) আবারও একটা তিন ধাপের ঝুমকো আপনাদের দেখাবো যার উপরে খুব সুন্দর ভাবে পলিশের কাজ করা হয়েছে।১,১১,০০০ টাকার মধ্যে এটাও কিন্তু আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৩) এবার অনেকটা সুতোর মতন চেনের কাজ করা একটা ঝুমকো আপনাদের দেখাবো যা অকেশন পারপাস পরিধান করার জন্য খুবই ভালো ডিজাইন। ৬৯ হাজার টাকা এই কালেকশন টার মূল্য।

৪) একদম সিম্পল ডিজাইনের মধ্যে একটা ছোট ঝুমকো এবার দেখাবো যা রেগুলার যে কোন অকেশনে পরিধান করতে পারবেন।৫৫ হাজার টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৫) ছোট থেকে বড় চেনের কাজ করা আরো একটা ডিজাইন দেখে নিনজা অকেশন পারপাস পড়ার জন্য একদম পারফেক্ট কালেকশন। ৪৯ হাজার টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা সহজেই পেয়ে যাবেন।

৬) এবার একটা সিম্পল ডিজাইনের মধ্যে দুই ধাপের ঝুমকো আপনাদের দেখাবো যা মাত্র বারো আনা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে।৬৬ হাজার টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

Leave a Comment