একদম কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের ৮টি সোনার বালার কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: কমবেশি সকল মহিলারাই কিন্তু সোনার গয়না পরতে খুবই পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠক বন্ধুদের সাথে কিছু লেটেস্ট ডিজাইনের সোনার বালার কালেকশন শেয়ার করে নিতে চলেছি। যেহেতু বিয়ের সিজন চলছে তাই আশা করছি আমাদের এই প্রতিবেদনটি আপনাদের অনেকটাই কাজে লাগবে এবং এই ডিজাইন গুলো দেখে আপনারা গহনা কিনতে পারবেন। তবে অবশ্যই গহনা কিনতে যাওয়ার আগে হলমার্ক আর দৈনন্দিন দর যাচাই করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একটি দুমুখী ডিজাইনের বালা আপনাদের দেখাতে চলেছি যার অল ওভার বডিতে প্যাচের কাজ করা রয়েছে। এই বালা জোড়ার দাম পড়বে ৯৭,২০০ টাকা।

২) প্রতিবেদনের দ্বিতীয় ডিজাইন হিসেবে আপনারা যে বালাটি দেখতে চলেছেন সেটি সম্পূর্ণ গদার ডিজাইনের উপর মিনাকারি কাজ করে তৈরি করা হয়েছে। ভীষণ সুন্দর একটা গ্লসি ফিনিশিং রয়েছে, এটার উপরে। ৮৬,৪০০ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য।

৩) এবার যে বালা জোড়া আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ প্যাঁচের ডিজাইন এ বালি ফস্টিংয়ের কাজ করে তৈরি করা হয়েছে। ৬৪,৮০০টাকার মধ্যে এই ধরনের একজোড়া ডিজাইন আপনারা পেয়ে যাবেন

৪) আমাদের প্রতিবেদনের এবারের কালেকশনটি বল আর গ্লাসের ডিজাইনে মীরার ফিনিশিং দিয়ে তৈরি করা হয়েছে।এটার দাম পড়বে ৯৭,২০০ টাকা।

৫) এবার একটা গ্লাস মুখ বালা আপনাদের দেখাতে চলেছি যাওয়ার অল ওভার বডিতে খুব সুন্দর ফিনিশিং দিয়ে কাজ করা রয়েছে এবং বিয়ের দিনের জন্য এটা একটা ভালো কালেকশন। ৮৬,৪০০ টাকা এই ডিজাইনটির আনুমানিক মূল্য।

৬) সম্পূর্ণ সরু মুখের ডিজাইনের ঠাসা ওয়ার্ক আর প্যাচের কাজ করে এই বালাটা তৈরি করা হয়েছে।৬৪,৮০০ টাকার মধ্যে এই ধরনের ডিজাইন পেয়ে যাবেন।

৭) বল ডিজাইনে অল ওভার বিটের কাজ করা তৈরি একটা বালা এবার আপনাদের দেখাবো। ৮৬,৪০০ টাকার মধ্যে এটাকে তৈরি করা হয়েছে।।

৮) প্রতিবেদনের শেষ ডিজাইন হিসেবে একটা বল মুখের ম্যাট আর ঝিলের কম্বিনেশনে তৈরি বালা দেখাতে চলেছি।৮৬,৪০০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

Leave a Comment