খুবই কম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের ১০ টি সোনার নেকলেসের কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বরাবর থেকেই মানুষের এক প্রকার আলাদা ভালোবাসার সম্পর্ক রয়েছে।যুগের পরিবর্তনের সাথেও কিন্তু এই সম্পর্কের কোন পরিবর্তন হয়নি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের বিয়ের সিজন স্পেশাল কিছু একদম হালকা ওজনের মধ্যে নেকলেসের কালেকশন দেখাবো। যদি আপনাদের কালেকশন গুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একটা হাঁসুলি ডিজাইনের নেকলেস আপনাদের দেখাতে চলেছি যেটার উপর খুব সুন্দর ভাবে ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজ করা রয়েছে। কণ্ঠনালী বরাবর রয়েছে ড্রপের কাজ।
Net weight : 13.070g

২) হুবহু আগের ডিজাইনটার মতন এই কালেকশনটাই তৈরি করা হয়েছে। কলকার নকশা সামান্য আলাদা এবং এর মধ্যে রয়েছে মিনা কারি কাজ।
Net weight : 11.050g

৩) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাও প্রায় একই রকম ভাবে সাউথ ইন্ডিয়ান স্টাইলে তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশিং এবং মিনাকারি কাজ রয়েছে।
Net weight : 12.890g

৪) একদম কম ওজনের মধ্যে নেকলেস নিতে চাইলে এই ডিজাইন টা শুধুমাত্র আপনার জন্য।
Net weight : 11.310g

৫) একটু ঠাসা ওয়ার্কের মধ্যে এবার আপনাদের নেকলেস দেখাবো যেটা বিয়ের দিন পড়লে কিন্তু দারুণ মানাবে। এটাও খুব সুন্দর ভাবে ঝিলের কাজের উপর ফুটিয়ে তোলা হয়েছে।
Net weight : 15.150g

৬) এবার যে নেকলেস টি আপনারা দেখতে চলেছেন সেটা কালো রঙের মিনাকারি কাজের পাশাপাশি খুব সুন্দর খাজকাটা ডিজাইনে তৈরি করা হয়েছে।
Net weight : 18g

৭) এবার যে নেকলেসটি আপনারা দেখছেন সেটাও খুব সুন্দর কাজের উপর তৈরি করা হয়েছে। বিয়ে থেকে শুরু করে যে কোন অকেশনে আপনারা পড়তে পারেন।
Net weight : 18g

৮) এবার যেটা দেখছেন সেটা অনেকটাই চওড়া ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। কণ্ঠনালী বরাবর এবং দুই ধারে মিনাকারি কাজ রয়েছে ছোট ছোট।
Net weight : 18g

৯) আগের ডিজাইনটার মতন এটাও তৈরি করা হয়েছে তবে এটা আরো একটু চওড়া কাজের উপর আছে। নববধূকে বেশ ভালো লাগবে।
Net weight : 18g

১০)হাসুলি ডিজাইনে আমাদের আজকের প্রতিবেদনের শেষ কালেকশন দেখাবো। খুব সুন্দর একটা ফিনিশিং এর উপর এটা কে তৈরি করা হয়েছে।
Net weight : 18g

Leave a Comment