খুবই কম ওজনের মধ্যে একেবারে লেটেস্ট ডিজাইনের ১০ টি সোনার কানপাশার কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সকল বয়সের মেয়েরাই কিন্তু কম বেশি সোনার গয়না পরতে খুবই পছন্দ করে থাকেন। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর মানুষ আগের মতন সোনার গয়না কেনেন না। কিন্তু বিয়ের সিজন বা বিশেষ কোন অনুষ্ঠান থাকলে তখন সোনা না কিনেও বিকল্প কোন উপায় নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠক বন্ধুদের সাথে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু কানপাশার কালেকশন। রেগুলার ইউজ এর পাশাপাশি এর মধ্যে বেশ কিছু ডিজাইন কিন্তু আপনারা উপহার হিসেবে সহজেই দিতে পারবেন। চলুন তাহলে সময় নষ্ট না করে ডিজাইনগুলো ঝটপট দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা দুর্দান্ত ফ্লাওয়ার এর কাজ করা বালি ফস্টিং এর উপর তৈরি কানপাশা আপনাদের দেখাতে চলেছি। যেকোনো অকেশানে আপনারা কিন্তু শাড়ির সাথে এই ধরনের একটা ডিজাইন ক্যারি করতে পারেন।

২) এবার ফ্লাওয়ার মোটিভের উপরে একটা পার্ল এর ডিজাইন আপনাদের দেখাতে চলেছি যেটা গিফটের জন্য একদম আদর্শ। রেগুলার ইউজের জন্যও ব্যবহার করতে পারেন।

৩) এবার ট্র্যাডিশনাল ওয়ার্ক এর সাথে চেইনের কাজ করা একটা কানপাশা আপনাদের দেখাতে চলেছি। খুবই সুন্দর কাজের উপর এটাকে ফুটিয়ে তোলা হয়েছে।

৪) এবার রাউন্ড ডিজাইনের সাথে ড্রপের কাজ করা একটা কানপাশা আপনাদের দেখাবো। যেকোনো অকেশন পারপাস আপনারা এই সুন্দর ম্যাট ফিনিশিং এর ডিজাইন টা পরিধান করতে পারবেন।

৫) ফ্লাওয়ার এর সাথে ডবল লেয়ারের চেনের কাজ করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। ভীষণ সুন্দর একটা গ্লসি ফিনিশিং দেওয়া হয়েছে এই কানের টার উপরে।

৬) বরফি কাটিং এর উপরে ঝিলেখাটা কাজ এবং চেনের ডিজাইন করে এই কানপাশাটা তৈরি করা হয়েছে। এটাও কিন্তু গিফট দেওয়ার জন্য অথবা অকেশন পারপাস পড়ার জন্য একটা ভীষণ দারুন ডিজাইন।

৭) ফ্লাওয়ার এর উপরে খুব সুন্দর ভাবে ঝিলাকাটা কাজের সাথে ফস্টিংয়ের কাজ করে এই কানপাশা টা তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য ভীষণ ভালো কালেকশন।

৮) একটু হেভি লুকের মধ্যে যারা কানপাশা খুঁজেছেন এই ধরনের একটা কালেকশন দেখতে পারেন।। অনেকটা ঠাসা ওয়ার্ক এর উপরে ঝিলে কাটা কাজ করে এটাকে তৈরি করা হয়েছে।

৯)ফ্লাওয়ার মোটিভের উপরে ছোট ছোট মটর দানার মতন কাজ করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এই ধরনের ডিজাইন মা-বোনেদের জন্য ভালো।

১০) চলে আসা যাক আমাদের আজকের এই প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনে। স্টোন বসানো এবং হাই পলিশের উপর চেইনের কাজ করা এই কানের দুলটাও আপনাদের ভালো লাগতে পারে। ফ্লাওয়ার মোটিভের উপরে এই কানপাশা টা তৈরি করা হয়েছে।

Leave a Comment