বাংলার বুকেই এই প্রপার লোকেশনে খুবই সস্তায় কিনে নিন জমি, না দেখলে মিস করবেন সুযোগ

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা ভালো লোকেশনের মধ্যে জমির খোঁজ সকলেই করে থাকেন। তবে এই জমি পাওয়া কিন্তু চাট্টিখানি কথা নয়। মানুষ অনেক লড়াই এবং চেষ্টা করার পরেই ভালো লোকেশনে জমি পেয়ে থাকেন। অনেক ক্ষেত্রেই ভালো লোকেশন খুঁজতে গিয়ে কিন্তু তা আমাদের বাজেটের বাইরে চলে যায়। তবে আজকের এই প্রতিবেদনটা পড়লে আর আপনাদের সেই সমস্যা হবে না। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের প্রতিবেদনের মূল পড়বে যাওয়া যাক এবং দেখে নেওয়া যাক আজ কোথায় জমি রয়েছে।

আমাদের আজকের লোকেশন হল পিয়ালী রেলওয়ে স্টেশন। এখানকার ২০০ কলোনি নামের গ্রামে একটি দুই কাঠা জমি রয়েছে। দশ ফুটের চওড়া রাস্তা দিয়ে সোজা গেলেই আপনারা জমিটা পেয়ে যাবেন। সম্পূর্ণ হিন্দু এলাকার মধ্যে গ্রামীণ পরিবেশে জমিটি অবস্থিত। আশেপাশে বহু বাড়িঘর এবং ইলেকট্রিকের বন্দোবস্ত রয়েছে যাতে আপনারা কিন্তু আজ জমি কিনে কাল থেকেই বাড়ির কাজ শুরু করে দিতে পারবেন। একটু নিরিবিলি গ্রামীন পরিবেশের মধ্যে যাদের বসবাস করার কোন সমস্যা নেই নিশ্চিন্তে এখানে এগিয়ে আসতে পারেন।২ কাঠা জমির মূল্য এখানে নির্ধারণ করা হয়েছে ২ লক্ষ ৪০ হাজার টাকা।

এখান থেকে খুব সহজেই আপনারা অটো বা টোটো করে পিয়ালী রেলওয়ে স্টেশনে পৌঁছে যেতে পারবেন। স্টেশনের খুব কাছেই আপনারা পেয়ে যাবেন স্কুল, বাজার, ব্যাংক এবং এটিএম সহ অন্যান্য সুযোগ-সুবিধা। জমিটির কাগজপত্র সম্পূর্ণ আপ টু ডেট অবস্থায় রয়েছে তাই আপনাদের কিন্তু ভবিষ্যতের লোন নিতে গেলে বা জমি বিক্রি করতে গেলে কোন সমস্যা হবে না। অনেকেই আছেন যারা জমির মাধ্যমে বিনিয়োগ করে থাকেন তারাও কিন্তু এখানে আসতে পারেন। বিস্তারিত জানতে হলে অথবা জমি কিনতে আগ্রহী থাকলে যোগাযোগ করে ফেলুন নিচের দেওয়া নম্বরে।
Contact : 9775161614

Leave a Comment