বিনা মেঘে ব’জ্রপা’ত! পরিষ্কার আকাশে ব’জ্রপা’তে আগুন ধরে গেলো গাছে, রইলো ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে প্রবেশ করায় বিভিন্ন বিস্ময়কর ঘটনা অতি শীঘ্রই পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে যাচ্ছে। পৃথিবীর নানা প্রান্তে ঘটা বিভিন্ন ঘটনা গুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অতি দ্রুত মানুষের কাছে উপস্থাপিত হচ্ছে। জীবজগৎ সম্পর্কে অথবা প্রাকৃতিক বিষয়বস্তু সম্পর্কে অথবা আরো অন্যান্য জাগতিক সমস্ত কিছু বিষয়ক তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা খুব সহজেই দেখতে পাই।

পৃথিবীর বুকে ঘটে যাওয়া বিভিন্ন প্রাকৃতিক বি-প-র্য-য় গুলির নিদর্শন পেয়ে থাকি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এ রকমই একটি বিস্ময়কর প্রাকৃতিক বিষয় উপস্থাপিত হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।বৃষ্টির সাথে বজ্রপাত একটি অতি সাধারণ ঘটনা। কিন্তু যখন পরিষ্কার আকাশে ব-জ্র-পা-তে-র ঘটনা দেখা যায় তখন এটি অতি আশ্চর্যজনক ঘটনা হিসেবে পরিগণিত হয়। ঠিক এ রকমই একটি ঘটনা ঘটেছে সোশ্যাল মিডিয়ায়।

ইউটিউব চ্যানেলে একটি ভিডিও দেখা গিয়েছে নীল আকাশ তার সাথে শরতের পেঁজা তুলোর মতো মেঘ এর উপস্থিতি। কিন্তু এই ভিডিও হঠাৎই দেখা গেল আকাশের বুক চিরে নেমে এলো এক বিদ্যুতের ঝ-ল-ক এবং মুহূর্তের মধ্যে একটি তালগাছের তা এসে আ-ঘা-ত করল যার দরুন তাল গাছের একটি ডাল ভেঙ্গে পড়ে গেল। গাড়ির ড্যাশবোর্ডের লাগানো ক্যামেরায় এই বিস্ময়কর ঘটনাটি ধরা পড়েছে।

এই ভিডিওটি 12 ই আগস্ট একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। এই ইউটিউব চ্যানেলটি নাম হল ‘স্টোরি ফুল রাইটস ম্যানেজমেন্ট’। জানা গিয়েছে এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় সাড়ে 17 হাজার বার দেখা হয়ে গিয়েছে। এই ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার টাম্পা শহরে।

ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন জনাথন মুর নামক এক ব্যক্তি। তার পরেই তিনি সেটা তার ইউটিউব চ্যানেলে আপলোড করেন। বিনা মেঘে হঠাৎ করে এরকম ব-জ্র-পা-ত দেখে অত্যন্ত আশ্চর্য হয়েছেন নেটিজেনরা। এরকম পরিষ্কার আকাশে ব্যাপক ব-জ্রপা-ত এর আগে কখনও পরিলক্ষিত হয়েছে বলে খুব বেশি নিদর্শন নেই। সকলেই এই ঘটনায় অতি আশ্চর্য হয়েছেন। দেখে নিন একবার ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button