কঙ্গনার অফিস ভে’ঙে গুড়িয়ে দিচ্ছে BMC, ভাইরাল সেই ভিডিও

মুম্বাইয়ের পালি হিলে অভিনেত্রী কঙ্গনা রানওয়াতের অফিস ভাঙলো BMC। অভিযোগ, অনুমতি ছাড়াই অবৈধ নির্মাণ করা হয়েছে কঙ্গনার এই বিরাট অফিস। চলতি বছরের জানুয়ারিতেই ৪৮ কোটি টাকা দিয়ে এই অফিস বানিয়েছিলেন কঙ্গনা।

আজ দুপুর ১২.৩০ নাগাদ কঙ্গনার অনুরোধে এই নির্মাণ বিষয়ে শুনানি ছিল মুম্বই হাইকোর্টে। বৃহন্মুবাই মিউনিসিপ্যাল কর্পোরেশান শুনানির আগেই নিজেদের সক্রিয়তা দেখাতে শুরু করেন। আচমকাই কঙ্গনাকে নোটিস ধরিয়েছিল মুম্বই প্রশাসন তার দোষ তিনি মুম্বইকে পাকিস্তানের সঙ্গে তুলনা করেছিলেন।

এই প্রসঙ্গে জবাবদিহি করার জন্য ২৪ ঘণ্টা সময় দেওয়া হয় কঙ্গনাকে। তার জবাব দেওয়ার অপেক্ষায় না থেকে তার আগেই ব্যবস্থা নিল বিএমসি।আজ সকালে মুম্বই পুলিশের একাংশকে পালিরোডের কঙ্গনার অফিসের সামনে দেখা যায়।

তারা বুলডোজার সঙ্গেই এনেছিলেন। রাস্তায় মানুষ সারিবদ্ধ হয়ে এই ভাঙচুর দেখেন। কঙ্গনার বাড়ির ভিতরেও চলে অবাধে ভাঙচুর।এ প্রসঙ্গে কঙ্গনা ট্যুইটারে বলেন, “এটা গণতন্ত্রের মৃত্যু। এই কারণেই মুম্বইকে পাকিস্তান বলেছিলাম।”উদ্ধব ঠাকরেকে বাবরের সঙ্গে তুলনা করে আরও বলেন, “বাবরের প্রতিনিধিত্বে রামমন্দির ভাঙা হচ্ছে।”বিস্ফোরক মন্তব্য ও মতামতের জন্য অভিনেত্রী পূর্বেও নানা ভোগান্তির শিকার হয়েছেন। আগামীতে কি হতে চলেছে তা সময় বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button