একশোটাও আসন পাবে না বিজেপি, শাহের সফরের পরেই চ্যালেঞ্জ দিলো প্রশান্ত কিশোর!

নিজস্ব প্রতিবেদন:; এই মু-হূ-র্তে ভোটের রাজনীতি সম্পূর্ণ রকম ভাবে উ-ত্ত-প্ত । যত দিন যাচ্ছে তত বাড়ছে এই উত্তে-জনা এবং তারই মধ্যে অর্থাৎ ভোটের প্রা-ক্কা-লে শুভেন্দু অধিকারী মতন তা-ব-ড় নেতার চলে যাওয়া তে রীতিমত মুখ থু-ব-ড়ে পড়েছে তৃণমূল কংগ্রেস । যদি এমনটা মনে করে না তৃণমূল কর্মীরা । বরং শুভেন্দু অধিকারী চলে যাওয়াতে তাদের মঙ্গল হয়েছেন এমনটা শোনা গেছে অনেক তৃণমূল কর্মীর গলাতে। তবে ভাঙ্গন শুরু হয়েছে তা আর বুঝতে অসুবিধা নেই ।

তারপরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর এই রাজ্য এ আগমন সেই উত্তেজনাকে আরো প্রশমিত করেছেন । দ্বিতীয় দিনের সফরে তিনি বোলপুর গিয়েছিলেন এবং সেখানে রোড শো করেন হুড খোলা জিপে । আর তাতেই জোয়ারে ভেসে যায় গেরুয়া শিবির । অবশ্য স্বরাষ্ট্রমন্ত্রী এই ঘটনাকে প্রশংসা করেছেন । কিন্তু তৃণমূল কর্মীদের গলায় শোনা যাচ্ছে অন্য সুর । যত দিন যাচ্ছে তত আত্মবিশ্বাসী হয়ে উঠছে তারা।

আইপেক এর প্রতিষ্ঠাতা তথা তৃণমূল কংগ্রেসের উপদেষ্টা প্রশান্ত কিশোরের জন্য অনেকের দল ছেড়েছে এমনটা মনে করছে অনেকে। দল ছাড়া প্রার্থীরাও অনেকেই প্রশান্ত কিশোর কে দোষারোপ করেছে । কিন্তু তাতে তার কোনো আক্ষেপ নেই । বরং দল থেকে নোংরা বেরিয়ে যাচ্ছে বলে মনে করেন তিনি । এর পাশাপাশি সম্প্রতি টুইটারে এমন একটি মন্তব্য করেন যাকে ঘিরে ফের সৃষ্টি হয় উত্তেজনা এবং এই উত্তেজনা এমন এক ধরনের যা তৃণমূলকে আরো শক্তিশালী করে তুলতে সাহায্য করবে।

সম্প্রতি প্রশান্ত কিশোর টুইটারে জানিয়েছেন যে বিজয়ী তো দূরের কথা দ্বিতীয় সংখ্যার গণ্ডি পেরোতে পারবে না বিজেপি অর্থাৎ ১০০ টিও আসন পাবে না বিজেপি । ২৯৪ টি আসন ধরে যদি চলে যায় । তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে প্রশান্ত কিশোরের হাত ধরে তৃণমূল তৃণমূলে রাজনীতি শুরু করতে পেরেছেন । দুয়ারে দুয়ারে সরকার স্বাস্থ্য সাথী থেকে শুরু করে সকল প্রকল্প রয়েছে প্রশান্ত কিশোরের ছোঁয়া আর তাতেই যে হারে সাড়া পাওয়া যাচ্ছে তাতে তিনি মনে করছেন যে আগামী বিধানসভা ভোট তৃণমূলের একথা নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button