তৃণমূলের হাতে খু’ন বিজেপি কর্মী, মেয়ের সারাজীবনের দায়িত্ব নিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

বিজেপি কর্মী রবীন পালের বাড়িতে গিয়ে বিজেপির সাংসদ ও রাজ্যের যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেন, তার দাবি এই ঘটনার সাথে শাসক দল তৃণমূলের জড়িত।কয়েক দিন আগে পূর্ব বর্ধমানের কালনার পিন্ডিরায় এলাকায় ১০০ দিনের কাজের জন্য গাছ কাটা চলছিল।

গাছ কাটতে কাটতে রবীন পালের বাড়ির সীমানায় থাকা গাছ কাটাও শুরু হয়। তিনি বাধা দিলে সেখানেই ঝামেলার সূত্রপাত, ওনাকে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় রবীন পালকে কালনা মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা ওনাকে মৃত বলে ঘোষণা করেন ।

এরপর কালনা থানায় রবীন পালের ভাই দানু পাল তৃণমূলের নেতা ও স্থানীয় পঞ্চায়েতের উপ প্রধান সুকুমার বাগ সহ আরও ১৪ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ করেন। দানু পাল বলেন, এরাই রবীন পালকে হত্যা করেছে, তিনি সমস্ত দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান।মৃত রবীন পালের মেয়ে বলে, “বাবা আমাকে বলেছিল জল আর মোবাইল আনতে। বাবা পুলিশে ফোন করবে বলেছিল।

তখন ওঁরা আমাকে হুমকি দিয়ে বলে, মোবাইল আনলে বাড়ির সবাইকে মেরে ফেলা হবে।”রবীন পালের বাড়িতে গিয়ে সৌমিত্র খাঁ ঘটনার তদন্ত সিবিআইকে দেওয়ার দাবি জানান। পাশাপাশি তিনি দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেন। সর্বোপরি তিনি এও বলেন যে, রবীন পালের দুই মেয়ের পড়াশোনার দায়িত্ব এখন থেকে বিজেপির যুব মোর্চার।রবীন পালের দুই মেয়ে, বড় মেয়ে মাধ্যমিক দেবে আগামী বছর আর ছোট মেয়ে পড়ে ষষ্ঠ শ্রেণীতে, দুজনেরই দায়িত্ব দল বহন করা করবে। তারা যতদিনপড়াশোনা করবে, তাদের দায়িত্ব যুব মোর্চার থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button