ভোডাফোন-আইডিয়া-এয়ারটেল গ্রাহকদের জন্য বড় দুঃসংবাদ, মাথায় হাত গ্রাহকদের

বর্তমানে ভারতে মোবাইল ব্যবহারকারীর সংখ্যায় চীনের পরেই দ্বিতীয় স্থান অর্জন করেছে ভারত। কিন্তু বর্তমানে রিচার্জ প্ল্যান গুলির মূল্য অত্যধিক মাত্রায় বৃদ্ধি পাওয়ার দরুন সমস্যায় পড়েছেন টেলিকম কোম্পানির গ্রাহকরা । একেই করণা আবহের মধ্যে বন্ধ মানুষের রুজি রোজগারের সংস্থান। তার উপর কয়েকটি টেলিকম কোম্পানির মাত্রাতিরিক্ত রিচার্জ মূল্য সমস্যায় ফেলেছে সাধারণ মানুষকে।

এমনিতেই গত ডিসেম্বর মাসে এয়ারটেল ভোডাফোন এবং আইডিয়া তাদের রিচার্জ মূল্য 40% বাড়িয়ে দিয়েছিল যার ফলে সমস্যায় পড়েছিলেন কোটি কোটি গ্রাহকগণ। এবার জানা গিয়েছে আগামী মাসের মধ্যেই আবার এই কোম্পানিগুলি রিচার্জ এর দাম বাড়াতে চলেছে। একেই করোনা মহা-মা-রী-র এই ভয়া-বহ আবহে মানুষের কাজকর্ম শিখেই উঠেছে তার উপর এই চারজন মূল্যবৃদ্ধির দরুন সকলেই সমস্যায় পড়তে চলেছে।

জানা গিয়েছে এই মহা-মা-রী-র কারণে টেলিকম সংস্থাগুলি বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছে এই ক্ষ-তি পূরণ করতে রিচার্জের আবার মূল্য বাড়াতে চলেছে টেলিকম কোম্পানি ভোডাফোন, এয়ারটেল, আইডিয়া।এয়ারটেল এবং ভোডাফোন, আইডিয়া তাদের রিচার্জ প্ল্যান আগামী সেপ্টেম্বর অথবা অক্টোবরে ২% থেকে ৫% বাড়াতে পারে বলে জানা গিয়েছিলো। এবার CNBC এর রিপোর্টে জানা গিয়েছে, আগামী মাসের মধ্যেই এই টেলিকম কোম্পানি গুলি আগামী মাসের মধ্যে ১০% দাম বাড়াতে চলেছে। সমস্ত ট্যারিফ প্ল্যানগুলির দাম বাড়াবে এই সংস্থা গুলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button