প্রণব মুখোপাধ্যায়কে নিয়ে বড় খবর, টুইট করলেন ছেলে অভিজিৎ

ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় গত ১০ ই আগস্ট দিল্লির সেনা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তি করার পরে তাঁর মস্তিষ্কে আবার র’ক্ত’ক্ষ’রণের বিষয়টি ধরা পড়ে। এরপরেই প্রণব বাবুর সা’র্জা’রি করা হয়। তারপর জানা যায় যে তিনি ক’রো’না’তেও আ’ক্রা’ন্ত। তিনি ভে’ন্টি’লে’টর সা’পো’র্টে রয়েছেন বলে জানা গিয়েছিলো । শা’রী’রিক অ’ব’স্থা তাঁর বেশ স’ঙ্ক’টজ’নক বলে জানা গিয়েছিলো।

দিল্লির আর্মি হাসপাতাল প্রণববাবুর অ’বস্থা স’ঙ্ক’টজ’নক বলেই জানিয়েছিলো। জানা গিয়েছিলো গত সোমবার অ’স্ত্রো’প্রচা’রের পর তিনি অল্প হলেও চি’কিৎসায় সাড়া দিচ্ছিলেন। কিন্তু গত মঙ্গলবার দুপুর থেকে তাঁর অব’স্থা আরো খা’রা’প হয়ে গিয়েছিলো। গত সপ্তাহে মঙ্গলবার ১১ ই আগস্ট, দুপুর ৩ টে থেকেই চি’কি’ৎসায় সাড়া দিচ্ছিলেন না তিনি। পরের দিন বুধবার সকালে তাঁর স্বাস্থ্য বুলেটিনেও প্রকাশিত হয় যে তিনি পুরোপুরি ভে’ন্টি’লেশন সাপোর্টে রয়েছেন।

কিন্তু এর পরে আবার হঠাৎই ছ’ন্দপ’তন হয়। জানা গিয়েছিলো যে শারী’রি’ক অ’ব’স্থার খুবই অ’বন’তি ঘটেছে প্রণব মুখোপাধ্যায়ের।জানা গিয়েছে তিনি গ’ভী’র কো’মায় চলে গিয়েছেন। এমনিতেই তিনি ভে’ন্টিলে’শন সাপোর্টে রয়েছেন। দিল্লির আ’র্মি হাসপাতাল জানিয়েছে যে প্রাক্তন ভারতীয় রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় গ’ভী’র কো’মায় চলে গিয়েছেন। ডাক্তাররা সর্বতোভাবে চেষ্টা করে চলেছেন তাঁর শা’রী’রিক অবস্থার উন্নতি ঘটানোর।

আজ বুধবার তার ছেলে অভিজিত বাবু টুইট করেছেন যে, “আপনাদের সকলের প্রার্থ’না এবং চিকিৎসকদের নিরলস পরি’শ্র’মের দরুন বাবা এখন কিছুটা সু’স্থ রয়েছেন। তাঁর শারীরিক অব’স্থা বর্তমানে স্থি’তিশীল। আশা করা যাচ্ছে তিনি খুব দ্রু’ত সু’স্থ হয়ে উঠতে পারবেন। আমি আপনাদের কাছে প্রা’র্থনা করছি আপনারা ওনার দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করবেন।”অবশেষে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় সুস্থ হওয়ার পথে অবতীর্ণ হওয়ায় তার ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button