BIG BREAKING- করোনা আ’ক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী!

বর্তমানে দাপিয়ে স-ন্ত্রা-স চালাচ্ছে করোনা ভাইরাস। সারা পৃথিবী জুড়ে এই ভাইরাস স-ন্ত্রা-সের এক কাল জাল বিস্তার করেছে। ভারত তথা বাংলাতেও এই ভাইরাস প্রবল ভাবে আ-ঘা-ত হেনেছে সাধারণ মানুষের জীবনযাত্রা। ভারতের বহু মানুষ আ-ক্রা-ন্ত হয়েছেন এই ভাইরাসে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃ-ত্যুর সংখ্যা এবং আ-ক্রা-ন্ত সংখ্যা। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বহু মানুষ। রাশিয়া করোনার টিকা আবিষ্কার করে ফেলেছে বলে জানা গিয়েছে।

ভারতের সিরাম ইনস্টিটিউট জানিয়েছে যে তারাও খুব শীঘ্র করোনার টিকা আবিষ্কার করে ফেলতে চলেছে। কিন্তু এখনো সাধারন মানুষের হাতের করোনার প্রতিষেধক এসে পৌঁছায়নি, তাই সর্বাগ্রে এখন দরকার মানুষকে উপযুক্ত শারীরিক বিধি-নিষেধ গুলি মেনে চলার। নির্দিষ্ট শারীরিক দূরত্ব অবশ্যই মেনে চলতে হবে, মাস্ক পরিধান করতে হবে, স্যানিটাইজার ব্যবহার করতে হবে।ভারতের সাধারণ মানুষ থেকে শুরু করে বেশ কিছু বিখ্যাত সেলিব্রিটি নেতা-মন্ত্রীরা করোনার ক্লাসে পড়েছেন।

যেমন করোনার কাছে পড়েছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলার বেশ কয়েকজন নেতা মন্ত্রী সেলিব্রিটিরাও করোনার গ্রাসে পড়েছেন। এবার জানা গেল বাংলার এক বিখ্যাত চিত্রপরিচালক করোনার গ্রাসে পড়েছেন। এমনিতেই বাংলা সিনেমা জগতে বেশকিছু নামীদামী শিল্পী করোনা আক্রান্ত হয়েছেন। বিশেষ করে সিরিয়ালের শুটিং’এ উপস্থিত থাকার সময় করণ আক্রান্ত হয়েছেন বেশকিছু টেলি অভিনেতা-অভিনেত্রীরা।

এবার করোনার শিকার হয়েছেন জনপ্রিয় চিত্রপরিচালক। তিনি নিজেই টুইট করে করোনা আ-ক্রা-ন্ত হওয়ার খবর জানিয়েছেন। তিনি টুইটারে লিখেছেন, “আমি করোনা পজিটিভ। আমার বাবা অসুস্থ হয়ে সম্প্রতি হাসপাতালে ভর্তি ছিলেন কিন্তু তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার বাবা এখন বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। আমার পরিবারের বাকি লোক সদস্যদের করোনা পরীক্ষা করা হচ্ছে।”

এই জনপ্রিয় বাংলা চিত্রপরিচালক হলেন রাজ চক্রবর্তী। রাজ এবং তার স্ত্রী শুভশ্রী আর কিছুদিনের মধ্যেই বাবা মা হতে চলেছেন। সেই সুখকর আবহের মধ্যেই এরকম একটি ঘটনায় চক্রবর্তী পরিবারে আ-শ-ঙ্কার কালো মেঘ ঘনিয়ে এসেছে। তবে রাজ চক্রবর্তী বরাবরই পজিটিভ চিন্তা ভাবনার মানুষ তিনি বলেছেন যে তারা সবসময়ই যেকোন সমস্যার দৃঢ় ভাবে মোকাবিলা করতে বেশি ভালোবাসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button